সর্বোচ্চ ত্যাগ স্বীকারে প্রস্তুত থাকার আহ্বান খালেদা জিয়ার

0
419

Khaleda 08
ঢাকা: আগামী দিনে সরকার পতনের আন্দোলন সফল করতে যুবদলকে সর্বোচ্চ ত্যাগ স্বীকার করার জন্য প্রস্তুত থাকার আহ্বান জানিয়েছে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। বৃহস্পতিবার রাত ৯.২০ মিনিট থেকে সোয়া ১২টা পর্যন্ত গুলশান রাজনৈতিক কার্যালয়ে জাতীয়তাবাদী যুবদল ঢাকা মহানগর নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় কালে তিনি এ আহ্বান জানান।
সূত্র জানায়, খালেদা জিয়া বলেন, বর্তমানে যারা জোর করে ক্ষমতায় রয়েছে তারা জনগণের ভোটে নির্বাচিত নয়। এদের ক্ষমতা থেকে সরিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠা করতে হবে। অনির্বাচিত আওয়ামী লীগ বেশি দিন ক্ষমতায় থাকলে এ দেশে কারো জীবনের নিরাপত্তা থাকবে না। তাই আন্দোলনের বিকল্প কিছু নেই। আমি যখনই আন্দোলনের ডাক দিবো, তখনই রাজপথে নেমে সর্বোচ্চ ত্যাগ স্বীকারের প্রস্ততি থাকতে হবে।
জানা যায়, খালেদা জিয়া বলেন, বিগত দিনে আমরা ঢাকায় আন্দোলন গড়ে তোলতে ব্যর্থ হয়েছি। তাই তৃণমূলের কাছে আমরা যারা ঢাকায় আছি তারা আসামির কাঠগড়ায় রয়েছি। আসামির কাঠগড়া থেকে মুক্তি পেতে আগামী দিনে ঢাকা থেকেই জাতীয় নির্বাচনের দাবিতে সরকার পতনের আন্দোলন শুরু করা হবে। আর সে আন্দোলনের অগ্রভাগের যুবদলকেই নেতৃত্ব দিতে হবে । কাজেই পদ পদবী ও চাওয়া পাওয়া থেকে এখন আন্দোলনকে বেশি গুরুত্ব দিতে হবে।
আরেকটি সূত্র জানায়, যুব দলের নতুন কমিটি করার বিষয়ে খালেদা জিয়া বলেন, সময় সুযোগ পেলে যে কোনো সময় নতুন কমিটি ঘোষণা করা হবে।
এসময় বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিন আহমেদ, যুবদলের সভাপতি এডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সিনিয়র সহ সভাপতি এডভোকেট আব্দুস সালাম আজাদ, সাধারণ সম্পাদক সাইফুল আলম নিরব এবং ঢাকা মহানগর যুবদল উত্তর ও দক্ষিণের সভাপতি, সাধারণ সম্পাদকসহ প্রায় শতাধিক যুবদলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email