সর্বোচ্চ পেশাদারিত্ব ও দক্ষতায় মামলাটির তদন্ত করা হবে

0
38

নারায়ণগঞ্জ : পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) ডিআইজি মো: মাঈনুল হাসান বলেছেন, মসজিদে বিস্ফোরণের ঘটনায় ইতিমধ্যে ৩১ জনের প্রাণহানি হয়েছে। এ ঘটনায় ফতুল্লা থানায় একটি মামলা হয়েছে। মামলাটি সিআইডি তদন্ত করেছে। সর্বোচ্চ পেশাদারিত্ব এবং দক্ষতা দিয়ে দ্রুত এই মামলাটির তদন্ত শেষ করা হবে। তদন্তকালে যাদের দায় পাওয়া যাবে তাদেরকে অভিযুক্ত করে তদন্ত প্রতিবেদন দাখিল করা হবে। শনিবার সকালে পশ্চিম তল্লা বাইতুস সালাত জামে মসজিদে বিস্ফোরণের ঘটনাস্থল পরিদর্শন শেষে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমরা আজকে আসছি ঘটনাস্থল দেখার জন্যে। এবং একই সাথে এই ঘটনার সংশ্লিষ্ট ব্যক্তিবর্গসহ যেখানে যা প্রয়োজন সেই অনুযায়ী ব্যবস্থা নিবো। ঘটনাস্থল পরিদর্শন করে আমাদের মনে হয়েছে গ্যাস থেকে সম্ভবত এই ঘটনাটি ঘটতে পারে। এরপর তদন্ত অগ্রসর হলে মূল কারণ বুঝতে পারবো। এখানে বিদ্যুতের বিষয় আছে, গ্যাসের বিষয় আছে, এখানে যে মসজিদের স্থাপনাটি আছে সেটিও ঝুঁকিপূর্ণ। এই ঘটনায় যতগুলো সামগ্রিক বিষয় আছে সবগুলো আমরা খতিয়ে দেখবো, যাতে করে সব বিষয়গুলো তদন্তে উঠে আসে। আমাদের চেষ্টা থাকবে দ্রুততার সাথে সামগ্রিক যে সাক্ষ্য-প্রমাণ আছে এইগুলো সংগ্রহ করে তদন্ত সম্পন্ন করা।
এইসময় আরো উপস্থিত ছিলেন, সিআইডির অতিরিক্ত ডিআইজি ইমাম হোসেন, নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) টিএম মোশাররফ, অতিরিক্ত পুলিশ সুপার (ক সার্কেল) মেহেদী ইমরান সিদ্দিকী প্রমুখ।

Print Friendly, PDF & Email