সহায়ক সরকারের দাবিতে আন্দোলন করবে বিএনপি: ড. খন্দকার মোশাররফ

0
134

নিজস্ব প্রতিবেদক: বিএনপি নেতা ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, নির্বাচনকালীন নিরপেক্ষ সরকারের দাবিতে আন্দোলন করবে বিএনপি। বৃহস্পতিবার বিকেলে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশনের সেমিনার কক্ষে জাতীয়তাবাদী কৃষক দলের উদ্যোগে প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৬তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এই আলোচনা সভা ও ইফতার মাহফিল হয়।

খন্দকার মোশাররফ বলেন, নিরপেক্ষ নির্বাচনের স্বার্থে নির্বাচনকালীন সরকারের যে রূপরেখা দেশনেত্রী দেবেন, তা আদায় করার জন্য আমাদের আন্দোলন সংগ্রাম করতে হবে। সেই প্রস্তুতি গ্রহণ করার জন্য আমি সকলের প্রতি আহবান জানাচ্ছি।

দেশের বর্তমান অবস্থা তুলে ধরে বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য বলেন, আজকের বাংলাদেশ একটা চরম দুর্দিনে, চরম হতাশার মধ্য দিয়ে অতিক্রম করছে। এ দেশ শ্বাসরুদ্ধকর অবস্থার মধ্যে আছে। দেশে গণতন্ত্র নেই, বাক স্বাধীনতা নেই, মুক্ত চিন্তা বিকাশের সুযোগ নেই। সরকার দেশের অর্থনীতিকে ধ্বংস করে দিয়েছে। তথাকথিত সংসদেও আজকে দেশের অর্থনীতির কী অবস্থা তা প্রকাশ পাচ্ছে।

কৃষক দলের সাধারণ সম্পাদক শামসুজ্জামান দুদুর সভাপতিত্বে আলোচনা সভায় দলের চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য আবদুস সালাম, যুগ্ম সহ-সভাপতি খায়রুল কবির খোকন, কৃষক দলের কেন্দ্রীয় নেতা এম আবু তাহের, এ কে এম মোয়াজ্জেম হোসেন, জামালউদ্দিন খান মিলন, নাসির উদ্দিন হায়দার, উলামা দলের সভাপতি হাফেজ আবদুল মালেক প্রমুখ বক্তব্য রাখেন।

Print Friendly, PDF & Email