সাংবাদিক মবরুর আহমদ সাজু প্রভাষক হিসেবে যোগদান

0
369

সিলেট: সিলেটের তরুণ লেখক কবি, ও সংগঠক, অনলাইন দৈনিক সিলেটের সময়ের সিনিয়র স্টাফ রিপোর্টার মবরুর আহমদ সাজু সুবিদ বাজারস্থ সিলেট ক্যামব্রিয়ান কলেজে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রভাষক হিসেবে যোগদান করছেন। এস.এ.ও ফাউন্ডেশন-এর চেয়ারম্যান ও সিলেট ক্যামব্রিয়ান কলেজের অধ্যক্ষ শিব্বির আহমদ ওসমানী সাক্ষরিত এক পত্রে তাকে উক্ত বিষয়ের প্রভাষক হিসেবে নিয়োগ প্রদান করেন।

তিনি দীর্ঘ দিন জাতীয় ও স্থানীয় সংবাদপত্রে সুনামের সাথে সাংবাদিকতার পাশাপাশি অসংখ্য সামাজিক, সাংস্কৃতিক, সাহিত্য, সংগঠনের সাথে জড়িত ছিলেন এ ছাড়া সিলেট অনলাইন প্রেসক্লাব সদস্য, অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন ওজাসের প্রচার ও প্রকাশনা সম্পাদক হিসেবে অত্যন্ত দক্ষতার সহিত নিবেদিত হয়ে জাতীর উদ্দ্যোশ্য কাজ করেছেন।  তিনি দীর্ঘ সময় জাতীয় সংগঠন দৈনিক যুগান্তরের সিলেট জেলা স্বজনসমাবেশের সাধারন সম্পাদক ছিলেন পর্বরতীতে তার দক্ষ কর্মতৎপরনায়  ওয়ার্ডে ভুষিত হয়ে তিনি জেলা যুগান্তর স্বজনসমাবেশের সভাপতি হিসেবে  দায়িত্ব পালন করেন।

শিক্ষা সংক্রান্ত যে কোন প্রয়োজনে তার সাথে ০১৭১২৪৫৪৬৮১ যোগাযোগ করার জন্য তিনি অনুরোধ জানান। এবং তার কর্মক্ষেত্রে সফলতার জন্য তিনি সবার কাছে দোয়া ও আশীর্বাদ চেয়েছেন উল্লেখ্য অল্প বয়সে তিনি জাতীয় ও স্থানীয় সংবাদপত্রে সহস্রাধিক গল্প, প্রবন্ধ, কবিতা ইতোমধ্যে তিনি লিখেছেন।

Print Friendly, PDF & Email