সাবেক চেয়ারম্যান আব্দুল কাইয়ুম সাহেবের মৃর্তুতে সাবেক সাংসদ শাহিনুর পাশা’র শোকপ্রকাশ

0
626

জগন্নাথপুর: জগন্নাথপুর উপজেলার ৯নং পাইলগাঁও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বিএনপি নেতা আব্দুল কাইয়ুম সাহেবের মৃর্তুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন, সাবেক সংসদ সদস্য জমিয়তে উলামায়ে ইসলামের যুগ্ন মহাসচিব মাওলানা শাহিনুর পাশা চৌধুরী এডভোকেট।

এক শোক বার্তায় তিনি বলেন, আমি আব্দুল কাইয়ুম সাহেবের মৃর্তুতে গভীর শোক প্রকাশ করছি। তার মৃর্তুতে এলাকাবাসী একজন গুনী মানুষ হারালো। তিনি তার রুহের মাগফেরাত কামনা করেন ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

তার স্মৃতিচারন করে মাওলানা শাহিনুর পাশা চৌধুরী বলেন, জগন্নাথপুরের বিশিষ্ট বিএনপি নেতা সাবেক সফল চেয়ারম্যান জনাব আব্দুল কাইয়্যুম ইহজগতে আর নেই। ইন্না লিল্লাহি….রাজিউন। তার সাথে আমার কত স্মৃতি জড়িয়ে আছে। যিনি আমাকে নিঃস্বার্থ ভাবে ভালবেসেছেন। বিএনপির উপজেলার নির্দেশের অপেক্ষা না করে তিনি বীর পুরুষের ন্যায় আমার প্রতি অকুন্ঠ সমর্থন ব্যক্ত করে আমাকে ঋণী করে রেখেছিলেন।

যে কারণে জগন্নাথপুরের অন্য ইউনিয়নের তুলনায় অগ্রাধিকার ভিত্তিতে কুতবে বাংগাল শায়খে কাতিয়া রহ. এর স্মৃতি বিজড়িত, ইউনিয়ন বিএনপির সফল সভাপতি জনাব কাইয়্যুম চেয়ারম্যান সাহেবের এলাকায় ৩০ কোটি টাকার কাজ (জগন্নাথপুর-বেগমপুর) সফলভাবে সম্পন্ন করতে সক্ষম হই। আমি জানাযায় শরীক হতে পারবোনা বিদেশে থাকার কারণে। সোমবার বাদ যুহর জানাযায় সবাইকে অংশগ্রহণের অনুরুধ রইলো। আল্লাহর কাছে প্রিয় ছিলেন বলেই গ্রামের মানুষ তাকে ভালোবাসতো। আর এজন্যই রমজান মাসে আল্লাহ তায়ালা তাকে জান্নাতবাসী করলেন বলে আমরা বিশ্বাস করি।

উল্লেখ্য, সাবেক চেয়ারম্যান আব্দুল কাইয়ুম রবিবার সন্ধায় ইন্তেকাল করেন। তিনি পাইলগাঁও ইউনিয়ন বিএনপির সভাপতি ছিলেন। জানা যায়, তিনি দীর্ঘদিন যাবৎ বিভিন্ন রুগে ভুগছিলেন। বিজ্ঞপ্তি

Print Friendly, PDF & Email