Home জাতীয় সালাহ উদ্দিনের জীবন নিয়ে স্ত্রীর শঙ্কা

সালাহ উদ্দিনের জীবন নিয়ে স্ত্রীর শঙ্কা

444
0

Salah Uddin
ঢাকা: বিএনপির মুখপাত্র ও যুগ্ম-মহাসচিব সালাহ উদ্দিন আহমেদের জীবন নিয়ে শঙ্কা প্রকাশ করেছেন তার স্ত্রী হাসিনা আহমেদ। ফরাসী বার্তা সংস্থা এএফপিকে (এ্যাসোসিয়েট প্রেস অব ফ্রান্স) গত সোমবার এ শঙ্কার কথা জানিয়েছেন তিনি।
হাসিনা বলেন, যদি তার বিরুদ্ধে কোনো অভিযোগ থাকে তাহলে তার বিরুদ্ধে মামলা করা হোক। কিন্তু দয়া করে তাকে বাঁচিয়ে রাখুন।
তিনি জানিয়েছেন, গত মঙ্গলবার গোয়েন্দা সংস্থার লোকজন সালাহ উদ্দিনকে রাজধানীর একটি বাড়ি থেকে উঠিয়ে নিয়ে যায়। এরপর থেকে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। তবে সরকারের পক্ষ থেকে এ নিখোঁজের ঘটনায় কোনো ধরনের সম্পৃক্ততার কথা অস্বীকার করা হয়েছে।
মানবাধিকার সংস্থাগুলোর দাবি, রাজনৈতিক স্বার্থ হাসিলে সরকারের নির্দেশে তাকে উঠিয়ে নিয়ে গেছে নিরাপত্তা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। মানবাধিকারকর্মী আইনজীবীরা শঙ্কা প্রকাশ করেছেন যে, তাকে বিচার ছাড়াই হত্যা করা হতে পারে।
বিএনপির পক্ষ থেকে দাবি করা হয়েছে, সালাহ উদ্দিনকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা ধরে নিয়ে গেছে এবং তিনি এখন তাদের কাছেই রয়েছেন। তবে আদালতের দেওয়া এক রুলের জবাবে এ বিষয়টি অস্বীকার করেছে পুলিশ।
ডেপুটি এ্যাটর্নি জেনারেল মোহাম্মদ বশিরুল্লাহ এএফপিকে বলেছেন, হাইকোর্টে উপস্থাপিত প্রতিবেদনে পুলিশ জানিয়েছে, তারা সালাহ উদ্দিনকে গ্রেফতার করেননি এবং সে তাদের হেফাজতেও নেই। বিগত মাসগুলোতে বিএনপির নিখোঁজ হওয়া বেশ কয়েক নেতার মধ্যে সালাহ উদ্দিনও একজন।

Previous articleজামায়াত-পুলিশ সংঘর্ষে তিন পুলিশ আহত
Next articleসালাহউদ্দিনকে অক্ষত ফেরত চেয়েছেন খালেদা