সিটি নির্বাচনে বিএনপির মনোনয়ন ফরম বিক্রি চলছে

0
139

ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনের কাউন্সিল পদে বিএনপির মনোনয়ন ফরম বিক্রি শুরু হয়েছে। বুধবার (২৫ ডিসেম্বর) সকাল ১০ থেকে নয়াপল্টনস্থ মহানগর বিএনপির কার্যালয় থেকে (ভাসানী ভবন) মনোনয়ন ফরম বিক্রি শুরু হয়েছে। চলবে বিকেল ৫টা পর্যন্ত। আগামীকালও (২৬ ডিসেম্বর) ফরম বিতরণ ও গ্রহণ করা হবে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ঢাকা মহানগর উত্তরে মোট ১১টি ফরম বিক্রি হয়েছে কিন্তু দক্ষিণের কোন ফরম বিক্রি হয়নি। মনোনয়ন প্রত্যাশীদের দশ হাজার টাকা জমা দিয়ে ফরম সংগ্রহ করতে হচ্ছে।
ঢাকা মহানগর উত্তর ৯ নং ওয়ার্ড এর কাউন্সিল পদে ফরম সংগ্রহ করেছেন মো. সাইদুল ইসলাম। তিনি বলেন, আমি নির্বাচিত হলে রাজধানীর গাবতলী এলাকাকে আধুনিক ঢাকায় রুপান্তরিত করার জন্য কাজ করে যাব। শিক্ষার মান বৃদ্ধির জন্য অগ্রণী ভূমিকা পালন করব। তিনি বলেন, দল যেহেতু এই নির্বাচনে অংশ নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে, তাই নির্বাচনে মাধ্যমে সংগঠিত হয়ে বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনকে বেগবান করব।

ঢাকা মহানগর উত্তর ৯৬নং ওয়ার্ড এর মনোনয়ন ফরম ক্রয় করেছেন মো. আমজাদ হোসেন মোল্লা। তিনি বলেন, আমি নির্বাচিত হলে আমার এলাকার সন্ত্রাসী চাঁদাবাজি দূরীকরণ করব। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য রাজপথে আগেও ছিলাম সমনেও থাকব। আমি জিয়াউর রহমানের আদর্শ পালন করতে গিয়ে অন্তত দশবার জেল খেটেছি।

অপরদিকে ঢাকার দুই সিটি কর্পোরেশনে মেয়র পদে নির্বাচনের জন্য মনোনয়ন প্রত্যাশীদের ২৬ ডিসেম্বর মনোনয়ন ফরম বিতরণ করা হবে। এদিন সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত নয়া পল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম নিতে হবে। ২৭ ডিসেম্বর ৪টার মধ্যে মনোনয়ন ফরম জমা দিতে হবে। এরপর নীতি নীতিনির্ধারকরা যাচাই বাছাই করে দলীয় প্রার্থী চূড়ান্ত করবেন।

Print Friendly, PDF & Email