সিনেমা পাওয়ার জন্য শেষমেশ যা করতে চলেছেন কারিনা?

0
613

বিনোদন ডেস্ক: চুল নিয়ে বলিউড অভিনেত্রী কারিনা কাপুরের নখরা একটু আলাদাই। নিজের চুল সম্পর্কে বরাবরই তিনি সচেতন। ফ্যাশনের ক্ষেত্রে চুল কাটবেন কী কাটবেন না সেটা ভেবেই অস্থির থাকেন সবসময়। তবে বোঝাই যাচ্ছে, চুলের চাইতে ক্যারিয়ার বড়। আর তাই তো ক্যারিয়ারের এই পড়তির সময়ে সিনেমা পাবার জন্য বেশ উঠেপড়ে লেগেছেন তিনি।
সম্প্রতি তিনি জানিয়েছেন, চুল তার এতটাই প্রিয় যে হুট করে সেটা কাটার কথা ভাবতেই পারেন না। এমনিতে মাঝারি ধরনের চুল তার পছন্দ। লক্ষ্য করলে দেখা যাবে, ক্যারিয়ারের একেবারে শুরুর দিক থেকে আজ পর্যন্ত মাঝারি ধরনের লম্বা চুলই তার মাথায় শোভা পেয়েছে। একেবারে ছোট করে চুল তিনি কখনোই কাটেননি।
কখনও যদি কোনো চরিত্রের প্রয়োজনে কেটে ফেলতে হয় তবে কি করবেন করিনা? জবাবে তিনি বলেছেন, একথা তিনি কল্পনাও করতে পারেন না। সেক্ষেত্রে তিনি পরিচালককে অনুরোধ করবেন যেন তাকে উইগ ব্যবহার করতে দেয়া হয়। আরও একটি পরামর্শ তিনি পরিচালককে দিয়ে থাকেন। চরিত্রটাকেই একটু এদিক-সেদিক করে বদলে ফেলা যায়, তাতে কি আর এমন যাবে আসবে?
কিন্তু কারিনার এই কথাটি মানতে নারাজ নতুন এক পরিচালক। তার ছবির জন্য কারিনাকে কাস্ট করেছেন তিনি। ছবির গল্প এবং চরিত্র এতটাই পছন্দ যে কারিনার সেটা ছাড়তে গেলে তার খুব কষ্ট হবে। কিন্তু পরিচালকের একটাই শর্ত, তিনি কোনো উইগ ব্যবহার করবেন না। কারিনা অবশ্য পরিচালকের মন যোগানোর চেষ্টা করছেন। এরইমধ্যে গুঞ্জন উঠেছে, চরিত্রের লোভে শেষ পর্যন্ত নিজের প্রিয় চুলে কাঁচি চালাতে পারেন তিনি।

Print Friendly, PDF & Email