সিরাজগঞ্জের কোনাবাড়িতে ফের দুর্ঘটনায় নিহত ৩

0
220

accident news_44465
সিরাজগঞ্জে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ সড়ক মরণ ফাঁদে পরিণত হয়েছে। এ স্থানটিতে একের পর এক সড়ক দুর্ঘটনা ঘটেই চলেছে। সড়কটির কামারখন্দ উপজেলার কোনাবাড়ী নামক স্থানে গতকাল বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ১০ নিহতের রেষ কাটতে না কাটতে আজ আবার দুই ট্রাকের সংঘর্ষে শিশুসহ তিন জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও দুই জন।
পুলিশ জানিয়েছে রোববার ভোর ৪টার দিকে উপজেলার কোনাবাড়ী নামক স্থানে দুটি ট্রাকের সংঘর্ষে ঘটনাস্থলেই তিনজন নিহত। আহত হন আরো দুজন। তবে তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি।
বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হেলাল উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, কামারখন্দ উপজেলার কোনাবাড়ীতে একটি বড় ট্রাক দাঁড়িয়ে ছিল। এ সময় দ্রুতগামী একটি মিনি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ওই ট্রাকটিকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে মিনি ট্রাকের চালক, হেলপার ও এক শিশু নিহত হয়। এ ঘটনায় আহত হয় আরও দুই জন। আহতদের বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
উল্লেখ্য, শনিবার বিকাল তিনটার দিকে একই মহাসড়কের সীমান্তবাজার এলাকায় বাস-ট্রাকের ত্রি-মূখী সংঘর্ষে ১০ জন নিহত ও ৪৪ জন আহত হয়। এছাড়াও শুক্রবার সকাল সাড়ে ১১ টার দিকে একই মহাসড়কের কোনাবাড়ী মফিজ মোড় এলাকায় একটি মিনি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ২ জন নিহত হয়।

Print Friendly, PDF & Email