সিরাজগঞ্জে পুলিশের গুলিতে শিবিরকর্মী নিহত

0
199

Fire
সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে পুলিশের গুলিতে এক শিবিরকর্মী নিহত হয়েছে। নিহত শিবিরকর্মীর নাম আনিস। সে সিরাজগঞ্জ শহরের মওলানা ভাসানী ডিগ্রী কলেজের একাদশ শ্রেণীর ছাত্র। রোববার রাত ৯টার দিকে সিরাজগঞ্জ পৌর এলাকার ধানবান্ধি এলাকায় এঘটনা ঘটে।
এসময় পৌর এলাকার ধানবান্ধির একটি ছাত্রাবাস থেকে মালিক সহ ৭ ছাত্রকে আটক করেছে পুলিশ। ঘটনাস্থল থেকে ৩টি ককটেল উদ্ধারেরও দাবি করেছে পুলিশ।
সিরাজগঞ্জ সদর থানার অফিসার-ইন চার্জ হাবিবুল ইসলাম জানান, রোববার রাত ৯টার দিকে সিরাজগঞ্জ পৌর এলাকার ধানবান্ধি মহল্লার লিমন ছাত্রাবাসে অভিযান চালিয়ে ৬ ছাত্রকে আটক করে। এসময় ছাত্রদের কক্ষ থেকে ৩টি ককটেল উদ্ধার করা হয়। এসময় জিজ্ঞাসাবাদের জন্য ছাত্রাবাসের মালিক লিমন হোসেনকেও আটক করা হয়।
ওসি আরও জানান, আটকের সময় ছাত্ররা পুলিশের উপর হামলা চালালে পুলিশও পাল্টা গুলি ছোড়ে এতে উল্লাপাড়া উপজেলার গয়হাট্টা গ্রামের জাহাঙ্গীর হোসেনের ছেলে আনিস (১৮) গুলিবিদ্ধ হয়। তাকে সিরাজগঞ্জ আড়াইশ শয্যা হাসপাতালে ভর্তির পর আজ ভার পৌনে ছয়টার সময় চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। নিহত আনিস সিরাজগঞ্জ শহরের মওলানা ভাসানী ডিগ্রী কলেজের একাদশ শ্রেণীর ছাত্র ও শিবির কর্মী।
কর্তব্যরত চিকিৎসক মো: ফয়সাল আহম্মেদ জানান, গতরাত ১২টার সময় সদর থানার একদল পুলিশ ডান পায়ের হাটু থেতলে যাওয়া আনিসকে ভর্তি করে। অতিরিক্ত রক্তক্ষরণে ভোর পৌনে ছয়টায় সে মারা যায়।

Print Friendly, PDF & Email