সিরাজগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৪

0
341

accident news_44465
সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ সড়কের বানিয়াগাঁতিতে বাস-ট্রাক সংঘর্ষে শিশুসহ ৪ জন নিহত হয়েছে। এ ঘটনায় অন্তত ১০ জন আহত হয়েছে। দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও স্থানীয় এলাকাবাসী হতাহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে পাঠায়। নিহত চায়না বেগমের (৪০) বাড়ি কুড়িগ্রামের পাথরখাদা গ্রামে, অন্যদের পরিচয় জানা যায়নি। সিরাজগঞ্জের পুলিশ সুপার এসএম এমরান হোসেন এসব তথ্য নিশ্চিত করেন।
বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, নীলফামারী জেলার জলঢাকা থেকে অনিক পরিবহনের একটি বাস ঢাকার যাচ্ছিল। শনিবার ভোর রাতে বাসটি বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ সড়কে পৌঁছেলে একই দিক থেকে আসা একটি ট্রাক দ্রুত গতিতে বাসটিকে ওভারটেক করার সময় উভয় যানের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় দুটি পরিবহনই নিয়ন্ত্রই হারিয়ে রাস্তার পাশে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই দুই জন নিহত এবং অন্তত ১০ জন যাত্রী আহত হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় আরো একজন।
গুরুতর আহত দুই জনের মধ্যে এক জনের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছে চিকিৎসকরা। দুর্ঘটনার পর মহাসড়কে যানজটের সৃষ্টি হলেও দুর্ঘটনা কবলিত বাস ও ট্রাক সরিয়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।

Print Friendly, PDF & Email