সিলেটের চিকিৎসা ব্যবস্থা উন্নয়নে প্রবাসীরাও ভূমিকা রাখছেন: বিগ্রেডিয়ার জেনারেল ডাঃ ছবুর

0
173

সিলেট: সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল ডাঃ আব্দুস ছবুর মিঞা বলেছেন, বাংলাদেশ সরকার চিকিৎসা ব্যবস্থা উন্নয়নে ব্যাপক উদ্যোগ গ্রহন করেছে। সরকারের পাশাপশি সিলেটের চিকিৎসা ব্যবস্থা উন্নয়নে প্রবাসীরাও ভূমিকা রাখছেন। তাদের ভূমিকা খুবই প্রশংসনীয়। ‘সুনামগঞ্জ সোস্যাল ওয়েলফেয়ার সোসাইটি কুয়েত’ আয়োজিত- গরীব, দুঃখী ও অসহায় মানুষের চিকিৎসাক্ষেত্রে বিশেষ অবদানের জন্য ডাঃ মনিরুজ্জামান আহমদ-কে সমিতি’র সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
রবিবার দুপুরে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের কনফারেন্স রুমে অনুষ্ঠিত সভায় ‘সুনামগঞ্জ সোস্যাল ওয়েলফেয়ার সোসাইটি কুয়েত’র সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট ক্যামব্রিয়ান কলেজের প্রিন্সিপাল ও ডেইলী আমার বাংলা’র সম্পাদক অধ্যক্ষ শিব্বির আহমদ ওসমানী।
সংববর্ধিত অতিথির বক্তব্যে সুনামগঞ্জের কৃতিসন্তান সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যাপক ডাঃ মনিরুজ্জামান আহমদ বলেন, আজ আমাকে ‘সুনামগঞ্জ সোস্যাল ওয়েলফেয়ার সোসাইটি কুয়েত’ যে সম্মান দিয়েছেন তাতে আমি কৃতজ্ঞ। আমি যাতে চিকিৎসার মাধ্যমে গরীব, দুঃখী ও অসহায় মানুষের সেবা করে যেতে পারি সেই দোয়া কামনা করি।
সাংবাদিক নাইম তালুকদারের পরিচালনায় সভায় আরো উপস্থিত ছিলেন, সিলেট টাইমস২৪ ডটকমের উপদেষ্টা নাজমূল ইসলাম, আল আমিন তালুকদার, আমজাদ হোসেন, রাজু আহমদ, কামরুল ইসলাম প্রমুখ। পরে উপস্থিত অতিথিবৃন্দ অধ্যাপক ডাঃ মনিরুজ্জামান আহমদের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন।

Print Friendly, PDF & Email