সিলেটের মিডিয়াতে আবারও আলোচনায় সাংবাদিক জমসর আলী

0
131

নিউজ ডেস্ক: বার -বার দাওয়া পাল্টা দাওয়া খেয়েও বেচে যাওয়া নাস্তিক সাংবাদিক জমসর আলী এবার জরিয়ে পরলেন হত্যা ও তথ্য প্রযুক্তি আইন মামলায়।সিলেটের মিডিয়া সমুহের তথ্য ও কোতয়ালী তানার আলামত অনুসরণ করে যানা যায়।গত২৮/০১/২০১৭ তারিখ মোঃজবান আলী’র পুত্র মোঃসালেহ আহমদ ১৪কে সিলেট নগরীর মুন্সিপাড়া(বাসা নং-৩২/১)এ শাস -রুদ্ধ করে হত্যা করেন জমসর আলী ও তার সহপাঠীরা।এ নিয়ে মোঃজবান আলী ০৩/০২/২০১৭তারিখ সাংবাদিক জমসর আলী সহ ৬জনকে কেন্দ্র করে তিনি কোতয়ালী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

দুংখ্যজনক হলেও সথ্য, একটি মামলা হামলার রেশ না কাটতেই আরেকটি মামলার সম্মুখীন হন সংবাদিক জমসর। জমসর আলী’র ফেসবুক আইডি ব্লগ সমুহের লেখা লেখিতে ইসলামধর্মের অনেকের মনেই আঘাত লাগে।এমনই আঘাত প্রাপ্ত একজন সিলেট জামেয়া ইসলামীয়া কামিল (এম.এ)মাদ্রাসা, পাঠানটুলা,সিলেট’র অধ্যাপক মাওঃমোঃসিরাজুল ইসলাম।জমসর আলী’র ফেসবুক ও ব্লগের লেখা লেখি নিয়ে ০৪/০৩/২০১৭ তারিখ মাওঃমোঃসিরাজুল ইসলাম তথ্যপ্রযুক্তি ৫৭ধারার আইনে একটি মামলা করেন।

স্কুল পোগ্রামে নিউজ কাভারের জন্য সাংবাদিক জমসর আলী

এদিকে জমসর আলী’কে অনেকেই অনেক মন্তব্য করছেন।জমসর আলী তার নিজের ফেসবুক লিখেন,আমার উপর মিত্তা মামলা হামলা করে আমাকে থামানো যাবে না।প্রকৃতি তার নিজের নিয়মেই চলে, আসুক না ভুমিকম্প প্রকৃতি কি থেমে যাবে?আমিও যাব না।গোবিন্দগঞ্জের সংখ্যালঘু সম্প্রদায়ের উপর হামলা ও হিন্দুদের বাড়িঘর ভাংচুর এ নিয়ে সংবাদ প্রকাশ করা ও ব্লগারদের নিরাপত্তা নিয়ে লিখার কারণেই আজ আমর এই অবস্থা। আমাকে হত্যা করার চেষ্টা, আমার ওপর মিত্তা মামল!

জাতীয় শোক দিবসে সিলেট অনলাইন প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে জমসর আলী

এসব করে আমাকে থামানো যাবে কিন্তু আরেক জমসর আঘমন হবেই।যেমনটি হচ্ছে অনন্ত বিজয় কে হত্যার পরও।সত্য চলবে লড়াই চলবে।
সাংবাদিকদের সাথে কথা হয় কোতয়ালী মডেল থানার সাব -ইন্সপেক্টর মোঃইবাদুল্লাহ’র তিনি জমসর আলী’র উপর মামলার সত্যতা নিশ্চিত করেন এবং বলেন পুলিশ আসামি জমসর আলী’কে খুজছে সে এখন পলাতক আছে(আসামি) তাকে অতিশয় গ্রেফতার করে আদালতে হাজির করা হবে।

Print Friendly, PDF & Email