সিলেটে উন্মুক্ত একক ও দ্বৈত মহিলা ব্যাডমিন্টন টুর্ণামেন্টের উদ্বোধন

0
142

Syl
সিলেটের জেলা প্রশাসক মোঃ শহিদুল ইসলাম বলেছেন, খেলাধুলায় ছেলেদের পাশাপাশি মেয়েরাও এগিয়ে যাচ্ছে। কয়েক বছরের ব্যবধানে বাংলাদেশে বিভিন্ন খেলায় মেয়েদের অংশ গ্রহণ বৃদ্ধি পেয়েছে। এ ক্ষেত্রে বর্তমান প্রধানমন্ত্রীর অবদান অনস্বীকার্য। রোববার বিকেল ৫টায় সিলেট জেলা স্টেডিয়ামের মোহম্মদ আলী জিমনেশিয়ামে সিলেট জেলা মহিলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ও সিলেট মেট্রোপলিটন ইউনিভার্সিটির পৃষ্ঠপোষকতায় এবং সিলেট জেলা ক্রীড়া সংস্থা ও সিলেট ব্যাডমিন্টন একাডেমী এর সহযোগিতায় তৃণমূল পর্যায়ে প্রতিভাবান মহিলা ব্যাডমিন্টন ‘‘উন্মুক্ত একক ও দ্বৈত মহিলা ব্যাডমিন্টন টুর্ণামেন্ট-২০১৫’’ এর উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন। উদ্বোধনী অনুষ্ঠানে সিলেট জেলা মহিলা ক্রীড়া সংস্থার সভাপতি শাহানাজ ইসলাম এর সভাপতিত্বে টুর্ণামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন টুর্ণামেন্ট কমিটির আহবায়ক ফারজানা আহমদ মিসবাহ। সিলেটের জেলা প্রশাসক ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ শহিদুল ইসলাম আরো বলেন, সরকারীভাবে মেয়েদের খেলাধুলায় যতটুকু সম্ভব সহযোগীতার আশ্বাস দেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম, কোষাধ্যÿ মোঃ সিরাজ উদ্দিন ও কার্যনির্বাহী পরিষদের সদস্য বিজিত চৌধুরী।
শুভেচ্ছা বক্তব্য রাখেন সিলেট জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মারিয়ান চৌধুরী মাম্মী। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার প্রাক্তন সহ-সভাপতি বিমলেন্দু দে নান্টু, সিলেট জেলা মহিলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আসমা কামরান ও সালমা বাছিত, সিলেট জেলা মহিলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক জোহরা আক্তার খানম ও কোষাধ্যÿ হাসিনা মহিউদ্দিন, সিলেট জেলা ক্রীড়া সংস্থার ও সিলেট জেলা মহিলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের সদস্য নাজনীন হোসেন, সিলেট জেলা মহিলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের সদস্য শাহানারা বেগম, রুবি ফাতেমা ইসলাম, বিলকিস নুর , রুমানা শারমিন, জ্যোস্না বেগম, শাহানা বেগম, মিতারানী দাস, ক্ষমা রাণী দে, রুমানা শারমিন, শাহানা বেগম, মিতা রাণী দাস, নাছিমা আকতার রুমী, ক্রীড়া সংগঠক আতাউর রহমান আতা ও নুরুল আমিন, সিলেট ব্যাডমিন্টন একাডেমীর ব্যাডমিন্টন কোচ শিব্বির আহমদ প্রমুখ।
অনুষ্ঠানের প্রারম্ভেই উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দকে সিলেট জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ হতে ফুল দিয়ে বরণ করা হয়। উক্ত টুর্ণামেন্ট ২৬ মে ২০১৫ খ্রি. তারিখ পর্যন্ত চলবে। প্রতিদিন মাঠে এসে খেলা উপভোগ করার জন্য সিলেটের ক্রীড়াঙ্গন সংশিøষ্ট ব্যক্তিবর্গসহ সিলেটের সর্বস্তরের জনসাধারণের প্রতি বিশেষভাবে আহবান জানিয়েছেন সিলেট জেলা মহিলা ক্রীড়া সংস্থার সভাপতি শাহানাজ ইসলাম ও সাধারণ সম্পাদক মারিয়ান চৌধুরী মাম্মী এবং টুর্ণামেন্ট কমিটির আহবায়ক ফারজানা আহমদ মিসবাহ।

Print Friendly, PDF & Email