সিলেটে জনতার ধাওয়ায় ছিনতাইকারী ৯ ছাত্রলীগকর্মী আটক

0
623

Logo Chatra Lige 01
সিলেট নগরীর খাদিমপাড়া এলাকা থেকে ব্যবসায়ীর টাকা ছিনতাই করতে আটক হয়েছে ৯ যুবক। এলাকাবাসীর সহযোগিতায় ৯ যুবককে আটক করেছে পুলিশ। আটককৃতরা ছাত্রলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত বলে জানা গেছে। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে দুটি বিদেশী ছোরা। জব্ধ করা হয়েছে তাদের ব্যবহৃত দুটি সিএনজি অটোরিক্সা।
নগরীর শিবগঞ্জের উর্মি ৩৭ সোনারপাড়ার বাসিন্দা ও রোহান পর্দা গ্যালীর মালিক রহিম মিয়া জানিয়েছেন, মঙ্গলবার বিকেল সাড়ে ৩টার দিকে নগরীর সিটি ব্যাংক বন্দরবাজার শাখা থেকে ৩ লাখ টাকা উত্তোলন করেন। এ টাকা নিয়ে বাড়িতে যাওয়ার পথে ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাত করে তার কাছ থেকে সমুদয় অর্থ ছিনিয়ে নেয়।এ সময় রহিম মিয়ার চিৎকারের আশপাশের লোকজন দ্রুত ঘটনাস্থলে ছুঁটে এসে দুর্বৃত্তদের ধাওয়া করে ৯ জনকে আটক এবং ছিনতাইয়ের কাজে ব্যবহৃত ২টি বিদেশী ছুরি এবং ছিনতাইয়ের কাজের ব্যবহৃত ২টি সিএনজি অটোরিক্সা (নম্বর সিলেট-থ-১২-৩৯৩৪, সিলেট থ-১১-৪৪৭৮) আটক করে।
আটকৃতরা হচ্ছে, জকিগঞ্জ থানার হবিচক গ্রামের মো: শফিকুল হকের পুত্র মো. আমিনুল ইসলাম (২৪), একই উপজেলার ননশ্রী গ্রামের আব্দুস সালামের পুত্র শফিক আল (২০), ফুলতলী গ্রামের আনিসুর রহমানের পুত্র লোকমান আহমদ, লুৎফুর রহমানের পুত্র সাদেকুর রহমান (২৩), লুৎফুর রহমানে পুত্র মালিক মিয়া (২৪),কালিগঞ্জ গ্রামের লিলু মিয়া (২৫) এবং কানাইঘাট উপজেলার কানাইঘাট গ্রামের নূর্বল ইসলামের পুত্র মো: সুলেমান হোসেন (২৮)।
রহিম মিয়া জানান, ক্রয়কৃত জমিতে বাসা নির্মাণ করতে মাটি ভরাটের কাজ করছিলেন। সপ্তাহ শেষে শ্রমিকদের রোজ দেয়ার জন্য নগরীর বন্দরবাজারের সিটি ব্যাংক থেকে ৩ লাখ টাকা উত্তোলন করে খাদিমপাড়া নিয়ে যাচ্ছিলেন। সেখানে পৌঁছা মাত্রা তাকে অনুসরণকারী তিনটি সিএনজি দ্রুত তার পাশে এসে থামে এবং কোন কিছু বুঝে উঠার আগেই তার উপর হামলা চালিয়ে সাথে থাকা টাকা ছিনিয়ে নিয়ে যায়।
এদিকে ছিনতাইয়ের খবর পেয়ে শাহপরান থানার এসআই চাঁন মিয়া ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলে প্রত্যৰদর্শীরা জানান। তবে শাহপরান থানার ওসি জানিয়েছেন জমিজমার সম্পর্কিত বিষয়ে একটা ঝামেলা হয়েছে বলে তিনি শুনেছেন। আটককৃতদের থানা পুলিশের হাতে তুলে দেয়া হয়েছে বলে জানা গেছে।

Print Friendly, PDF & Email