সিলেটে মাঠ দখল নিয়ে হকার্স – দলিল লেখকদের সংঘর্ষ, আহত ১৫

0
797

স্টাফ রিপোর্টার: সিলেট নগরীর রেজিস্টারি মাঠ দখল নিয়ে হকার্স এবং দলিল লেখক সমিতির মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। মঙ্গলবার বিকেল ৪ টায় এ সংঘর্ষে পুলিশসহ অন্তত ১৫ জন আহত হয়েছেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ৩১ রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

দলিল খেলক সমিতির সভাপতি হাজী মাহমুদুল আলী জানান, রেজিস্টারি মাঠের পূর্ব পাশে একটি ঘর বানানোর জন্য হকার্সদের সাথে একদিন আগে আলাপ হয়। তাদের কথামতে দলিল লেখক সমিতির কয়েকজন লোক ঘর বানাতে গেলে হকাররা বাঁধা সৃষ্টি করে। এক পর্যায়ে এ নিয়ে সংঘর্ষ বেঁধে যায়।

হকার্স কল্যাণ সমিতির সভাপতি আব্দুর রকিব জানান, দলিল লেখকরা হকারদের দোকান বসানোর জায়গা ধীরে ধীরে দখল করার চেষ্টা করে এবং আজ একটি ঘর তৈরী করতে কাজ শুরু করে। এ নিয়ে কথাকাটাকাটি থেকে মারামারি লেগে যায়।

এ ব্যাপারে কতোয়ালি থানার সহকারী কমিশনার (এসি) নুরুল আশরাফির সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, হর্কাস এবং দলিল লেখক সমিতির লোকদের সাথে মারামারির ঘটনার খবর শুনে আমরা ঘটনাস্থলে যাই। এক পর্যায়ে তাদের সংঘর্ষ নিয়ন্ত্রণ আনতে পুলিশ ৩১ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে।  এ ব্যাপারে তদন্ত করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।