সিলেটে সুবিদবাজারে ছুরিকাঘাতে যুবক খুন

0
298

নিজস্ব প্রতিবেদক: সিলেট নগরীর সুবিদবাজারে রাজিকুল ইসলাম রাজু (৩০) নামের এক যুবককে খুন করেছে দুর্বৃত্তরা। নিহত রাজু বিশ্বনাথ সুনাপুর গ্রামের মৃত মৃত তেরাব আলীর ছেলে। তিনি পেশায় নির্মান শ্রমিক। শুক্রবার বিকেল ৫টায় এ ঘটনাটি ঘটে।
রাজু সিলেট নগরীর বনকলাপাড়া এলাকার ৪২/১৭ নং বাসায় বসবাস করতেন। রাজু তার মামা আরশ আলীর সাথে ওই বাসায় বসবাস করে সিলেট নগরীতে রাজমিস্ত্রীর কাজ করতেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নগরীর সুবিদবাজারস্থ সিলভার স্টার মার্কেটের একটি ফার্মেসীতে ঔষধ নিয়ে আসার জন্য শুক্রবার বিকেলে বাসা থেকে বের হন। ফার্মেসীর সামনে আসামাত্রই পেছন থেকে মোটরসাইকেল যোগে কয়েকজন যুবক রাজুর শরীরের বিভিন্ন স্থানে এলোপতাড়ি ছুরি দিয়ে আঘাত করে পালিয়ে যায়। পর স্থানীয়রা রাজুকে উদ্ধার করে সিলেট ওসমানী হাতপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ৫টা ২০ মিনিটে তাকে মৃত ঘোষণা করেন।
রাজুর বড় ভাই তাজুল ইসলাম জানান, কে বা কারা রাজুকে হত্যা করেছে তা জানা নেই। সে দীর্ঘদিন থেকে বনকলাপাড়া এলাকায় মামার সাথে বসবাস করে সিলেটে রাজমিস্ত্রীর কাজ করে আসছে। ৪ ভাই ও ২ বোনের মধ্যে রাজু সবার ছোট।
এ ব্যাপারে সিলেট কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুহেল আহমদ জানান, তর্কাতর্কির জের ধরে রাজুকে ছারিকাঘাতে হত্যা করা হয়েছে। তবে কি কারণে তর্কাতর্কি কিংবা কারা হত্যা করেছে তা এখনো জানা যায় নি।

Print Friendly, PDF & Email