সিলেটে সেপটিক ট্যাংকের গ্যাস থেকে আগুন, দগ্ধ ৩

0
185

Map Sylhet 01
সিলেট নগরীর মীরের ময়দান এলাকায় একটি বাসার সেপটিক ট্যাংকের গ্যাস থেকে টয়লেটের কমোডে আগুন ধরে এক গৃহবধূ ও তার দুই ছেলে-মেয়ে দগ্ধ হয়েছেন। মীরের ময়দান এলাকার অর্ণব ৭ নম্বর বাড়িতে শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে বলে সিলেট ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার জাবেদ হোসেন তারেক জানান। দগ্ধরা হলেন- ওই এলাকার মৃত জাকির হোসেনের স্ত্রী মনোয়ারা বেগম (৪৫) এবং তার মেয়ে জাহিদা আক্তার (২০) ও ছেলে জহির হোসেন (১৪)।
তাদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে মা-মেয়ের অবস্থা গুরুতর বলে হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ওসমর ফারুক জানিয়েছেন। মনোয়ারা ও তার মেয়ে জাহিদার শরীরের প্রায় ৬০ ভাগ পুড়ে গেছে বলে জানান তিনি। সিলেট ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার জাবেদ জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছার আগেই স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনেন। তিনি বলেন, সেপটিক ট্যাঙ্কের গ্যাস থেকে কমোডে আগুন ধরে এ ঘটনা ঘটে।
রাত সাড়ে ১১টার দিকে বিদ্যুৎ না থাকায় মোমবাতি জ্বালিয়ে টয়লেটে যান জাহিদা। ওই সময় কমোডের ঢালা তুলতেই আগুন ধরে যায়। অগ্নিকাণ্ডে বাসার আসবাবপত্র ও মালামাল পুড়ে লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান তিনি। কয়েকজন প্রতিবেশী জানান, বাসা থেকে মানুষের চিৎকার এবং সেখানে আগুন দেখে আশপাশের লোকজন ছুটে গিয়ে আগুন নেভান।

Print Friendly, PDF & Email