সিলেট ক্যামব্রিয়ান কলেজের অধ্যক্ষ সংবর্ধিত; শিক্ষা মানুষের জীবনকে পরিপূর্ণ করে তোলে

0
333

স্টাফ রিপোর্টার: সিলেট নগরীর সুবিদ বাজারে অবস্থিত ‘সিলেট ক্যামব্রিয়ান কলেজ’ এর নবনিযুক্ত অধ্যক্ষ তরুণ শিক্ষাবিদ শিব্বির আহমদ ওসমানী’র সংবর্ধনা অনুষ্ঠান কলেজ অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। সিলেট ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজের সিনিয়র প্রভাষক খাইরুন নেছা চৌধুরী’এর সভাপতিত্বে এবং কলেজের শিক্ষার্থী সামিয়া জামান লিনা ও বুরহান উদ্দিনের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোহাম্মদ সিরাজুল ইসলাম। তিনি বলেন, শিক্ষা একজন মানুষের জীবনকে পরিপূর্ণ করে তোলে। শিক্ষার্থীদের আদর্শিক ও নৈতিক শিক্ষায় শিক্ষিত হয়ে সমাজ গঠনে এগিয়ে আসার আহবান জানান তিনি। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দৈনিক জালালাবাদ এর স্টাফ রিপোর্টার খালেদ আহমদ।

সংবর্ধনার জবাবে এস.এ.ও ফাউন্ডেশনের চেয়ারম্যান ও সিলেট ক্যামব্রিয়ান কলেজের নবনিযুক্ত অধ্যক্ষ শিব্বির আহমদ ওসমানী বলেন, প্রতিষ্ঠানটিকে এগিয়ে নিয়ে যেতে সকলের সম্মিলিত প্রচেষ্ঠার প্রয়োজন। এ জন্য তিনি কলেজের শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক ও ছাত্রছাত্রীদের সহযোগিতা কামনা করেন।

দ্বাদশ শ্রেণির ছাত্র ইসাক মাহমুদের পবিত্র কোরআন তেলায়াতের মধ্যমে সুচিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, কলেজের প্রভাষক মাহফুজুর রহমান, প্রভাষক মির্জা বশির আহমদ, প্রভাষক নজরুল ইসলাম, প্রভাষক প্রঙ্গন দত্ত পুলক, স্কুল শাখার ইনচার্জ প্রভাষক নাইমা হোসাইন। শিক্ষার্থীদের মধ্য থেকে বক্তব্য রাখেন, দ্বাদশ শেণির শিক্ষার্থী মিনহাজ আহমদ, সাবিহা আফরোজ, নাইম আহমদ, আলী হোসেন শান্ত, একাদশ শ্রেণির শিক্ষার্থী আজমল হোসাইন কামরুল, জমশের আলী ওয়াফী, দিলোয়ার হোসাইন, পল্লবী দেবনাথ প্রমূখ। পরে সংবর্ধিত অথিতিকে ফুল ও ক্রেস্ট দিয়ে বরণ করেন, অথিতিবৃন্দ, শিক্ষক মন্ডলী ও ছাত্র/ছাত্রীবৃন্দ। বিজ্ঞপ্তি

Print Friendly, PDF & Email