সিলেট ক্যামব্রিয়ান কলেজে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম বার্ষিকি ও জাতীয় শিশু দিবস পালন

0
164

সিলেট: নগরীর সুবিদ বাজারে অবস্থিত সিলেট ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম বার্ষিকি ও জাতীয় শিশু দিবস যথাযথ মর্যাদায় পালন করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০ টায় জাতীয় শিশু দিবস উপলক্ষে স্কুল শাখার ছাত্র/ছাত্রীদের চিত্রাংকন ও কলেজ শাখার ছাত্র/ছাত্রীদের রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে শতাদিক ছাত্র/ছাত্রী অংশগ্রহন করে।
বৃহস্পতিবার বেলা ১২ টায় এস.এ.ও ফাউন্ডেশনের চেয়ারম্যান ও সিলেট ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজ এর অধ্যক্ষ শিব্বির আহমদ ওসমানী’র সভাপতিত্বে পুরস্কার বিতরণী ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিলেট প্রেসক্লাবের সভাপতি ও সময় টিভি ব্যুরো চিফ মোঃ ইকরামুল কবির। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, দৈনিক জালালাবাদ পত্রিকার সিনিয়র রিপোর্টার খালেদ আহমদ।
সিলেট ক্যামব্রিয়ান কলেজে’র সিনিয়র প্রভাষক মাহফুজুর রহমান এর পরিচালনায় আরো বক্তব্য রাখেন, সিলেট ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজের সিনিয়র প্রভাষক খয়রুননেছা চৌধুরী নাজ, প্রভাষক মির্জা বশির আহমদ, প্রভাষক মিশন দত্ত, প্রভাষক মোঃ নজরুল ইসলাম, প্রভাষক লাইজু বেগম, এস.এ.ও ফাউন্ডেশনের নির্বাহী সদস্য আব্দুল আউয়াল কামাল, কলেজের শিক্ষার্থী আজমল হোসাইন কামরুল ও মোঃ দেলওয়ার হুসোইন প্রমূখ।
একাদশ শ্রেণির শিক্ষার্থী মিনহাজুর রহমান আলভী’র কোরআন তেলাওয়তের মাধ্যমে ও স্কুলের ছাত্রী তানিশা আক্তারের দেশাত্ববোধক গানে শুরু হওয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সিলেট ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজের প্রভাষক প্রাঙ্গণ দাও পুলক, প্রভাষক মাসুমা আক্তার সুমি, প্রভাষক রেফা বেগম, প্রভাষক আয়শা জামিলা, প্রভাষক লুবনা রায় তালুকদার, প্রভাষক মোঃ আনিছুল হক চৌধুরী ও প্রভাষক মারজানা আক্তার কলি।
চিত্রাংকন প্রতিযোগিতায় হুসনে আরা মুমু ১ম স্থান, শাখি আক্তার ২য় স্থান, তোফায়েল আহমদ তৃতীয় স্থান ও রচনা প্রতিযোগিতায় ফাতেমা জান্নাত মান্না ১ম স্থান, আজমল হোসাইন সিরাত ২য় স্থান, সিরাতুল ইসলাম তৃতীয় স্থান অধীকার করে। পরে অতিথিবৃন্দ বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

Print Friendly, PDF & Email