Home জাতীয় সিলেট ক্যামব্রিয়ান কলেজ এর নবীন বরণ অনুষ্ঠিত; মেধা ও নৈতিক শিক্ষার...

সিলেট ক্যামব্রিয়ান কলেজ এর নবীন বরণ অনুষ্ঠিত; মেধা ও নৈতিক শিক্ষার সমন্বয়ে নিজেকে গড়ে তুলতে হবে: তোফায়েল আহমদ চৌধুরী

353
0

সিলেট: মেধা ও নৈতিক শিক্ষার সমন্বয়ে ছাত্র-ছাত্রীরা নিজেকে গড়ে তুলতে হবে। প্রত্যেকের মেধাকে ভাল কাজে ব্যবহার করতে হবে। আমাদের মেধা ও নৈতিকতাকে দেশের উন্নয়নে কাজে লাগাতে হবে। রোববার ১১ টায় সিলেট ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেণির ‘নবীন বরণ’ অনুষ্ঠানে সিলেট ক্যামব্রিয়ান কলেজের চেয়ারম্যান তোফায়েল আহমদ চৌধুরী প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

সিলেট ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজ এর প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ শিব্বির আহমদ ওসমানী’র সভাপতিত্বে বক্তব্য রাখেন, সিলেট ক্যামব্রিয়ান কলেজের সিনিয়র প্রভাষক খয়রুন নেছা চৌধুরী নাজ, প্রভাষক মির্জা বশির আহমদ, অনুষ্ঠানের সমন্বয়ক প্রভাষক নজরুল ইসলাম, প্রভাষক তাহরিমা সুবহান, প্রভাষক নাইমা হোসাইন।

সভাপতির বক্তব্যে এস.এ.ও ফাউন্ডেশন এর চেয়ারম্যান ও সিলেট ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজ এর প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ শিব্বির আহমদ ওসমানী বলেন, তোমদের জন্য এই সময়টা হচ্ছে সবচেয়ে গুরুত্বপূর্ণ। এ গুরুত্বপূর্ণ সময়কে ঠিকমত কাজে লাগাতে পারলে তোমরা জীবনে সফল হতে পারবে। সকল সফল ব্যক্তিরাই জীবনের প্রত্যেকটি মুহুর্তকে মূল্যায়ন করেছিলেন। তাই তারা আজ স্মরনীয় হয়ে আছেন।

সিলেট ক্যামব্রিয়ান কলেজের শিক্ষার্থী খাইরুল আহমদ ও তুলি মল্লিক এর পরিচালনায় আরো বক্তব্য রাখেন, দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী সামিয়া জামান লিনা, মোঃ আবুল বাশার, রামিনা আক্তার, মিনহাজ আহমদ, আনসার মিয়া, ১ম বর্ষের শিক্ষার্থী ইসহাক শিকদার রাবি, শাহরিয়ার ইমন, জমশের আলী, পল্লবী দেবনাথ প্রমূখ।

সিলেট ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজ এর শিক্ষার্থী ফয়সল আহমদের পবিত্র কোরআন তেলাওয়াত ও শুভ গওলা’র গীতা পাঠের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে নবীনদের ফুল দিয়ে বরণ করেন দ্বাদশ শ্রেণির ও স্কুল শাখার শিক্ষার্থীরা। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে সমাপ্ত হয়।

Previous articleআজ ভয়াল ৩১ আগষ্ট “শ্রীরামসী” গনহত্যা দিবস
Next articleজোটের নেতাদের সঙ্গে বৈঠকে বসেছেন খালেদা