সিলেট ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজে জে.এস.সি পরীক্ষার্থীদের দোয়া মাহফিল অনুষ্ঠিত

0
581

সিলেট: এস.এ.ও ফাউন্ডেশনের চেয়ারম্যান ও সিলেট ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ শিব্বির আহমদ ওসমানী পরিক্ষার্থীদের উদ্দেশ্য বলেন, প্রত্যেক শিক্ষার্থীর জীবনে প্রতিটি সার্টিফিকেট পরীক্ষাই অত্যন্ত গুরুত্বপূর্ণ। এ পরীক্ষাগুলোই শিক্ষার্থীদের পরবর্তী জীবনের সাফল্য ও ব্যর্থতার নিয়ামক হিসেবে কাজ করে। তাই প্রত্যেক শিক্ষার্থীর উচিত জীবনের এই গুরুত্বপূর্ণ পরীক্ষাগুলোতে সর্বোচ্চ সাফল্য লাভের প্রাণপণ চেষ্টা করা। তোমরা যাতে পরীক্ষায় ভাল ফলাফল অর্জন করতে পার তার প্রয়োজনীয় সব ব্যবস্থা আমরা গ্রহণ করেছি। এখন তোমাদের উচিত হবে পরীক্ষায় ভাল ফলাফল করে তোমাদের অভিভাবক ও প্রতিষ্ঠানের সুনাম বৃদ্ধি করা। এটি তোমাদের কাছ থেকে আমাদের প্রত্যাশা। রবিবার বেলা ১১টায় সিলেট ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজে জে.এস.সি পরীক্ষার্থীদের দোয়া মাহফিলে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সিলেট ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ শিব্বির আহমদ ওসমানী’র সভাপতিত্বে ও নবম শ্রেণির শিক্ষার্থী তৈয়বা আক্তার ও কায়েদ আহমদের পরিচালায় সভায় বক্তব্য রাখেন, কো-অর্ডিনেটর প্রভাষক মির্জা বশির আহমদ, ইংরেজী বিভাগের প্রভাষক শামিমা নিপু, জীব বিজ্ঞানের প্রভাষক রেফা বেগম, পৌরনীতির প্রভাষক প্রভাষক আয়শা জামিলা, রসায়ন বিজ্ঞানের প্রভাষক ফাতেমা বেগম, ইসলামের ইতিহাসের প্রভাষক আইরিন সুলতানা।
নবম শ্রেণির ছাত্র মাহি উদ্দিন নয়ন ও ষষ্ট শ্রেণির ছাত্র শাফি আহমদের কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু সভায় আরো বক্তব্য রাখেন, দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী ফয়সল আহমদ, মিনহাজুর রহমান আলভী, একাদশ শ্রেণির শিক্ষার্থী মাহমুদুল হাসান সজিব, নবম শ্রেণির শিক্ষার্থী তোফায়েল আহমদ প্রমূখ।
জে.এস.সি পরীক্ষার্থীদের সফলতা কামনায় দোয়া পরিচালনা করেন সিলেট ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ শিব্বির আহমদ ওসমানী। পরে প্রতিষ্ঠানের পক্ষ থেকে তাদের হাতে কিছু পুরস্কার তুলে দেয়া হয়।- বিজ্ঞপ্তি

Print Friendly, PDF & Email