সিলেট ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা’র পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

0
217

নিজস্ব প্রতিনিধি : সিলেট ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজ এর ৩ দিন ব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। ২০ শে ফেব্রুয়ারি,২০২০ ইং, বৃহস্পতিবার, সকাল ১১:০০ টায় সিলেট ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা ও প্রিন্সিপাল শিব্বির আহমদ ওসমানী’র সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

পরীক্ষা নিয়ন্ত্রক ও সিনিয়র প্রভাষক আব্দুল্লাহ আল মাহমুদ তরফদারের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, সিলেট ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজের একাডেমিক কো-অর্ডিনেটর ও সহকারী অধ্যাপক মির্জা বশির আহমদ, প্রভাষক জামাল হোসাইন, প্রভাষক তাসনিম মোশাররাত চৌধুরী, মর্নিং শিফট ইনচার্জ ও সহকারী শিক্ষক জেহিন চৌধুরী।
সভায় উপস্থিত ছিলেন, সিলেট ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক মাখদুমা জাহান চৌধুরী, সহকারী শিক্ষক আয়শা আক্তার, আইসিটি বিষয়ের শিক্ষক সইফা আক্তার ইনু, পৌরনীতির শিক্ষক রাজু আহমদ, সহকারী শিক্ষক রিমা আক্তা, সহকারী শিক্ষক মোয়াজ আহমদ, সহকারী শিক্ষক শিউলি হোসাইন, সহকারী শিক্ষক সোহাগ আহমদ প্রমূখ।
বিভিন্ন ইভেন্টে বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন প্রিন্সিপাল শিব্বির আহমদ ওসমানী সহ শিক্ষকমণ্ডলী।
উল্লেখ্য যে, গত মঙ্গলবার সকাল ১০ টায় ৩ দিন ব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা বেলুন উড়িয়ে উদ্বোধন করেন, এস.এ.ও ফাউন্ডেশন এর চেয়ারম্যান ও সিলেট ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল ও সহকারী অধ্যাপক শিব্বির আহমদ ওসমানী।

Print Friendly, PDF & Email