সিলেট-ঢাকা মহাসড়কের যাত্রীবাহি বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৭

0
343

ব্রাহ্মণবাড়িয়া: সিলেট-ঢাকা মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে যাত্রীবাহি বাস ও মাইক্রোবাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ৭ জন নিহত হয়েছেন। হাসপাতালে নেয়ার পর মারা গেছেন গুরুতর আহত আরও একজন।

নিহতদের মধ্যে ছয়জন পুরুষ এবং একটি শিশু রয়েছে। তাদের মধ‌্যে কামরন হোসেন (৩০) ও তার ভাই তারিকুল ইসলাম (২৫) মৌলভীবাজারে বাজারের রূপসপুর গ্রামের বাসিন্দা।

সরাইল বিশ্বরোড মোড় হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ূন কবির এই খবর নিশ্চিত করে বলেছে, ঘটনাস্থল থেকে সাতটি লাশ উদ্ধার করা হয়েছে, আহত আরও অনেকে।

স্থানীয় সূত্রে জানা যায়, বিজয়নগর উপজেলার ইসলামপুর এলাকায় শুক্রবার সকাল ১০টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটমুখী এনা পরিবহনের একটি যাত্রীবাহী বাস ও সিলেট থেকে ছেড়ে যাওয়া ঢাকামুখী নোয়া মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। এতে মাইক্রোবাসের ১০ যাত্রীর ৭ জনই ঘটনাস্থলে নিহত হন। এই দুর্ঘটনার পর সিলেট-ঢাকা মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়।

মাইক্রোবাসের অপর যাত্রীদের উদ্ধার করে হবিগঞ্জ ও ব্রাক্ষ্মনবাড়িয়া সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এনা পরিবহন বাসের ৫ যাত্রী আহত হলেও তাদের অবস্থা গুরুতর নয়।

Print Friendly, PDF & Email