সিলেট নগরীর শেখঘাটে যুবকের আত্মহত্যা

0
240

সিলেট : নগরীর শেখঘাট এলাকায় ফজলে রাব্বী তানভীর (২৫) নামে এক যুবক নিজের পেটে ছুরিকাঘাত করে আত্মহত্যা করেছেন। নিহত তানভীর ওই বাসার মৃত আবুল ফজলের ছেলে। তিনি একটি মাদকাসক্ত পুনর্বাসন কেন্দ্রে চাকরি করতেন। শুক্রবার সোয়া ৪টায় নগরীর শেখঘাট শুভেচ্ছা ৮০ নম্বর বাসায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, নিহত আগে তানভীর মাদকাসক্ত ছিলেন। এরপর তিনি ভালো হয়ে নামাজ-কালেমাও পড়তেন। তানভীর শুক্রবার দুপুর ১২টার দিকে বাসায় ফিরেন। পরে তানভীরের মা তাকে গোসল করে জুমার নামাজ পড়তে যাওয়ার জন্য তাগিদ দিলে তিনি বাসার একটি কক্ষে ঢোকে দরজা বন্ধ করে দেয়। জুমার পর অনেক ডাকাডাকি করেও দরজা খুলতে পারেননি তার স্বজনরা। তার সাড়া শব্দ না পেয়ে কোতোয়ালি পুলিশকে খবর দেন স্বজনরা। পরে পুলিশ এসে বাসার ওই কক্ষের দরজা ভেঙে রক্তাক্ত অবস্থায় তানভীরের মরদেহটি উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

কোতোয়ালি থানার ওসি মো. সেলিম মিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, তার অন্তঃসত্ত্বা স্ত্রী শ্বশুরবাড়িতে রয়েছেন। বাসায় শুধু তার মা ছিলেন। এ সময় নতুন ছুরি কিনে এনে নিজের বুকে নিজেই আঘাত করে আত্মহত্যা করেছেন। মরদেহটি অর্ধেক খাটের উপরে ও অর্ধেক খাটের নিচে ফেলা অবস্থায় ছিলো। বিছানায় ছুরিটি খাড়া করে রেখে তার উপর ঝাঁপিয়ে পড়ে আত্মহত্যা করেছেন তানভীর। ধারণা করা হচ্ছে পরিবারের লোকজনের সঙ্গে অভিমান করে তিনি আত্মহত্যা করেছেন। মরদেহটি হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email