সিলেট বিমানবন্দরে জগন্নাথপুর উপজেলা পরিষদ এর চেয়ারম্যান পদপ্রার্থী হরমুজ আলী সংবর্ধিত

0
322

নিজস্ব প্রতিবেদক: জাতিসংঘে বাংলাদেশের সাবেক স্থায়ী প্রতিনিধি, বিশিস্ট অর্থনীতিবিদ ড. এ কে এম আবদুল মুমেন বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র তনয়া প্রধানমন্ত্রী-জননেত্রী শেখ হাসিনা’র যোগ্য নেতৃত্বে দেশ আজ স্ব-নির্ভর। আজকের বাংলাদেশ বিশ্বের কাছে উন্নয়নের একটি মাইলফলক। হরমুজ আলী সহ আওয়ামী লীগ পরিবারের নেতা-কর্মীরা স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে নিজ নিজ অবস্থান থেকে কাজ করে যাচ্ছেন।

তিনি আরও বলেন, যুদ্ধাপরাধীদের বিচারের রায় কার্যক্ররের মধ্য দিয়ে জাতি হয়েছে কলঙ্কমুক্ত। ‘সন্ত্রাস-দূর্নীতি-জঙ্গিবাদ’ নির্মূল করতে সততা ও নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছেন সরকারের মন্ত্রী-এমপিরা। তিনি সোমবার সকালে সিলেট এম এ ওসমানী বিমানবন্দরে আওয়ামী লীগের উদ্যোগে ‘যুক্তরাজ্য আওয়ামী লীগের সহ সভাপতি হরমুজ আলীর’র সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী’র সভাপতিত্বে এবং জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান’র সঞ্চালনায় সংবর্ধনা সভায় বক্তব্য রাখেন যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক, সহ সভাপতি হরমুজ আলী, শাহ আজিজুর রহমান, সিলেট জেলা আওয়ামী লীগ উপ-দপ্তর সম্পাদক জগলু চৌধুরী। এরপর তার নিজ এলাকায় স্থানীয় আওয়ামী লীগের উদ্যোগে ‘সংবর্ধনা প্রধান করা হয়। এতে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ সদস্য নুর ইসলাম, ইউ/পি আওয়ামীলীগ সা.সম্পাদক কাদির মিয়া,যুবলীগ নেতা সাদ,বাদশা,হুমায়ুন খান, মিয়াদ প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন মাহবুব হোসেন, লিতু খান, আফরোজ আলী, জাহাঙ্গীর-জামাল, আলাল, জাঙ্গীর খান, সাহবুল সহ স্থানীয় ব্যাক্তিবর্গ।

Print Friendly, PDF & Email