সুনামগঞ্জের জগন্নাথপুরে স্ত্রীকে খুনের অভিযোগে স্বামী আটক

0
55

জগন্নাথপুর প্রতিনিধি : সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পৌর শহরে একটি বাসায় পারিবারিক বিরোধে স্বামীর হাতে স্ত্রী নিহত হয়েছেন বলে অভিযোগ উঠেছে। সোমবার রাতে উপজেলার পৌর শহরের মাদ্রাসা পয়েন্ট এলাকার কলোনির একটি বাসায় এ হত্যাকাণ্ড ঘটে। এ ঘটনায় স্বামী রিকশা চালক রাজু মিয়াকে (৩৮) আটক করেছে পুলিশ।

নিহত স্ত্রী আফিয়া বেগম (৪০) ও আটক স্বামী দুজনেরই বাড়ি বিশ্বম্ভরপুর উপজেলার কাটাখালী গ্রামে। দীর্ঘদিন ধরে তারা জগন্নাথপুর উপজেলায় ভাড়া বাসায় বাস করতেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সোমবার রাতে স্বামী রিকশা চালক রাজু মিয়া ও তার স্ত্রীর পারিবারিক বিরোধ নিয়ে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে উত্তেজিত স্বামী রাজু মিয়া তার স্ত্রী আফিয়া বেগমের মাথায় আঘাত করে পরে দা দিয়ে শরীরের বিভিন্ন স্থানে কোপাতে থাকেন। এতে ঘটনাস্থলেই আফিয়া বেগমের মৃত্যু হয়।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, পারিবারিক কলহের জেরেই স্বামী তার স্ত্রীকে দা দিয়ে কুপিয়ে আঘাত করেন। এতে ঘটনাস্থলেই স্ত্রী মারা যান। স্বামীকে আটক করা হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email