Home রাজনীতি সুনামগঞ্জে এমপি মানিক-রতনকে ইসির সতর্কতা

সুনামগঞ্জে এমপি মানিক-রতনকে ইসির সতর্কতা

513
0

সুনামগঞ্জ: জেলা পরিষদ নির্বাচনে প্রভাব বিস্তারের অভিযোগে সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন ও ৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিককে সতর্ক করেছে নির্বাচন কমিশন। নির্বাচনী প্রচারণার শেষ মুহূর্তে এই দুই এমপি নির্বাচনকে প্রভাবিত করছেন এমন লিখিত অভিযোগের পর তাদেরকে সতর্ক করে নির্বাচন কমিশন।
তাদের বিরুদ্ধে অভিযোগ, তারা সুনামগঞ্জ জেলা পরিষদের প্রশাসক পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ব্যারিস্টার এনামুল কবির ইমনকে বিজয়ী করতে স্থানীয় জনপ্রতিনিধিদেরকে প্রভাবিত করছে। জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী নুরুল হুদা মুকুটের লিখিত অভিযোগের ভিত্তিতে এই দুই এমপিকে
সুনামগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা মো. সাজেদুল ইসলাম বলেন, অভিযোগের প্রেক্ষিতে দুই সাংসদকে লিখিত ও মৌখিকভাবে সতর্ক করা হয়েছে। বলা হয়েছে নির্বাচনী বিধিমালা লঙ্ঘিত হয়, এমন কিছু না করতে। এছাড়াও জেলা প্রশাসকও তাদেরকে অনুরোধ করেছেন নির্বাচনী আচরণবিধি মেনে চলতে।
এর আগে বৃহস্পতিবার সুনামগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে জেলা পরিষদের চেয়ারম্যান পদের স্বতন্ত্র প্রার্থী নুরুল হুদা মুকুট অভিযোগ করেন, ক্ষমতাসীন দলীয় সাংসদ মোয়াজ্জেম হোসেন রতন ও মুহিবুর রহমান মানিক বিভিন্ন জনসভায় ভোটার জনপ্রতিনিধিদেরকে নৌকায় ভোট দেয়ার ব্যাপারে প্রভাবিত করছেন, এমনকি ইমনের পক্ষে নির্বাচনী সভাতেও অংশগ্রহণ করেছেন।

Previous articleজগন্নাথপুর উপজেলা ছাত্রলীগের পূনাঙ্গ কমিটি!
Next articleএবার বিনামূল্যে ৩৬ কোটি ২২ লাখ বই বিতরণ: শিক্ষামন্ত্রী