সুনামগঞ্জে জামায়াতের ১১ কর্মী আটক

0
233

সুনামগঞ্জ: সুনামগঞ্জের দিরাই ও শাল্লা উপজেলা জামায়াতে ইসলামির দুই আমিরসহ ১১ জনকে আটক করেছে দিরাই থানা পুলিশ। জানা যায়, শনিবার দিরাই পৌরসভার উপজেলা রোডস্থ ইউসুফ মঞ্জিলের একটি কক্ষ থেকে বিপুল পরিমাণ বইসহ তাদেরকে আটক করা হয়।
আটককৃতরা হলেন, শাল্লা উপজেলা জামায়াতের আমির উপজেলার উজানগাঁও গ্রামের ফজলুর রহমানের ছেলে হাফিজ নূরুল আলম সিদ্দিকি (৫০), দিরাই উপজেলা আমির ও উপজেলা যুবলীগ নেতা সরমঙ্গল ইউনিয়নের ধনপুর গ্রামের ওমর ছিদ্দিকের ছেলে ইউপি সদস্য দুলাল মিয়ার ভাই কামাল হোসেন (৩২), সেক্রেটারি ও লাইসিয়াম প্রি-ক্যাডেট একাডেমির প্রিন্সিপাল পৌরসভার সুজানগর গ্রামের মৃত মজিদ মিয়ার ছেলে লুৎফুর রহমান (৪৮), সদস্য আনোয়ারপুর গ্রামের মৃত ইউসুফ আলীর ছেলে আব্দুল কুদ্দুস (৪৫), সাকিতপুর গ্রামের মৃত সাইফুল্লাহর ছেলে আব্দুস শহিদ (৫০), একই গ্রামের মৃত খুলাই উল্লাহর ছেলে সৌকত মিয়া সরদার (৫৫), সরমঙ্গল ইউনিয়নের কার্তিকপুর গ্রামের আব্দুছ ছত্তারের ছেলে আব্দুল আউয়াল (৩৫), কলেজরোডস্থ আনোয়ারপুর গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে রায়হানুল ইসলাম (৩০), রাজানগর ইউনিয়নের ফামেতানগর গ্রামের মৃত আব্দুল ওয়াহাবের ছেলে সাইফুল ইসলাম (৩৮), চরনারচর ইউনিয়নের দৌলতপুর গ্রামের মৃত সমসের আলীর ছেলে আব্দুর রহিম (৪৫) ও দিরাই উপজেলা শিবিরের সভাপতি তাহিরপুর উপজেলার চিকসা গ্রামের হারুনুর রশিদের ছেলে শফিউল আলম (২৫)।
দিরাই থানা পরিদর্শক (এসআই) শাহআলম জানান, তারা উপজেলা রোডের ইউসুফ মঞ্জিলের একটি বাসা থেকে সাংগঠনিক কার্যক্রম চালিয়ে আসছিলো, আজও তারা গোপন বৈঠক করছিলো। গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়েছে, সেখানে তাদের কর্মকাণ্ডের প্রচুর বই ও কাগজপত্র রয়েছে। বিস্তারিত পর্যবেক্ষণের পর তাদেরকে কোর্টে প্রেরণ করা হবে।

Print Friendly, PDF & Email