Home ফিচার সুনামগঞ্জে নিজামীর মৃত্যুদণ্ডের প্রতিবাদে ও হরতালের সমর্থনে জামায়াতের বিক্ষোভ

সুনামগঞ্জে নিজামীর মৃত্যুদণ্ডের প্রতিবাদে ও হরতালের সমর্থনে জামায়াতের বিক্ষোভ

736
0

1234172_561241150643136_2862777401613883507_nসুনামগঞ্জ প্রতিনিধি: বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির মাওলানা মতিউর রহমান নিজামীর মৃত্যুদণ্ড দেয়ার প্রতিবাদে ও বৃহস্পতিবার হরতালের সর্মথনে সুনামগঞ্জে মিছিল সমাবেশ করেছে জামায়াত। বুধবার দুপুর ২.৩০ মিনিটের সময় শহরের ট্রাফিক পয়েন্ট থেকে জেলা সেক্রেটারী মোমতাজুল হাসান আবেদ এর নেতৃত্বে একটি মিছিল বের করে দলটি। মিছিলটি গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে পুরাতন বাসস্টেশনে গিয়ে সমাবেশে মিলিত হয়।
মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন জেলা জামায়াতের আইন বিষয়ক সেক্রেটারী মুহাম্মদ শামসউদদীন এডভোকেট, বাইতুলমাল সেক্রেটারী মাওলানা আব্দুল কবির, প্রচার সেক্রেটারী প্রিন্সিপাল আবু হানিফ নোমান, জেলা শিবির সভাপতি মোঃ সাজ্জাদুর রহমান, সেক্রেটারী হাফেজ জাকির হোসেন, পৌর জামায়াতের আমির (ভারপ্রাপ্ত) মোঃ নুরুল ইসলাম, সেক্রেটারী মোঃ আব্দুল আলী, সদর উপজেলা আমির (ভারপ্রাপ্ত) মাওলানা আনোয়ার হোসেন, সেক্রেটারী কুদরতে এলাহী মারুফ প্রমখ।
সমাবেশ থেকে বক্তারা বলেন, এই রায় প্রহসনের রায়। এই রায় সরকারের পকেটের রায়। তারা অবিলম্বে এই অন্যায় রায়কে প্রত্যাহার করে মাওলানা নিজামীসহ সকল কেন্দ্রীয় নেতৃবৃন্দকে নিঃশর্ত মুক্তি দিতে সরকারের প্রতি আহ্বান জানান। নেতৃবৃন্দ বৃহস্পতিবার হরতাল পালনের জন্য জনগণের প্রতি আহ্বান জানান।

Previous articleমাওলানা নিজামীর মৃত্যুদণ্ড
Next articleবৃহস্পতিবার, রবিবার ও সোমবার জামায়াতের হরতাল