সুনামগঞ্জে বাসের চাকায় পৃষ্ঠ হয়ে কলেজ ছাত্র নিহত

0
318

নিজস্ব প্রতিবেদক: ঈদের পরদিন সুনামগঞ্জ দিরাই আঞ্চলিক সড়কের যাত্রীবাহী বাস চাকায় পৃষ্ট হয়ে রাসেদ(২০) নামের এক কলেজ ছাত্র অকালে প্রাণ হারান। আহত হয়েছেন মাসুদ নামের আরো এক যুবক।

শুক্রবার দিরাই থানার ওসি নিহতের লাশ পরিবারের নিকট হস্তারের বিষয়টি নিশ্চিত করেন।

নিহত রাসেদ দিরাই উপজেলার করিমপুর গ্রামের জানে আলমের ছেলে ও হবিগঞ্জের বাহুবল কলেজে শিক্ষার্থী।

স্থানীয় সূত্র জানায়,ঈদুল ফিতরের পরদিন বুধবার বিকেলে চারটি মোটরসাইকের যোগে সহপাঠিদের নিয়ে সুনামগঞ্জে যাবার পথে  রাসেদ ও তার ফুফাত ভাই মাসুদকে বহনকারি মোটরসাইকেলটিকে সিলেট থেকে ছেড়ে আসা দিরাইগামী একটি যাত্রীবাহি বাস চাপা দেয়।

এ সময় রাসেদ বাসের চাকায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই অকালে প্রাণ হারান।

তাৎক্ষণিক সময়ে স্থানীয় বিক্ষুদ্ধ লোকজন বাস ও চালককে আটক করে থানা পুলিশে হস্তান্তর করেন।

প্রসঙ্গত, কলেজ ছাত্র রাসেদ বাস চাকায় পৃষ্ট হয়ে নিহত হওয়ার  ঘটনাস্থল থেকে মাত্র ২ কিলোমিটার অদুরে গত ২ জুন রোববার সকালে পবিত্র ঈদুল ফিতরের দু’দিন পুর্বে ঢাকা থেকে ছেড়ে আসা সুনামগঞ্জগামী অপর একটি বাস দিরাইগামী লেগুনার সাথে সুনামগঞ্জ সিলেট আঞ্চলিক সড়কের দিরাই পয়েন্টে মুখোমুখি সংঘর্ষ হয়।ওই সময় লেগুনায় থাকা চালক সহ সাত যাত্রী মর্মান্তিক ভাবে নিহত হন।,

দিরাই থানার (ওসি) কেএম নজরুল ইসলাম বলেন, নিহতের পরিবারের আবেদন ক্রমে ময়নাতদন্ত ছাড়াই লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়।,এ ঘটনায় কোন মামলা না করায় নিহতের অভিভাবকের মুছলোখায় বাস ও বাস চালকে  থানা থেকে ছেড়ে দেয়া হয়েছে বলেও জানান ওসি।

Print Friendly, PDF & Email