সুনামগঞ্জে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা, আটক ২

0
578

সুনামগঞ্জ সদর উপজেলার ধোপাজান নদীতে চাঁদা না দেওয়ায় এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দৃর্বুত্তরা। নিহতের নাম মো. মিজানুর রহমান (২৮)। বৃহম্পতিবার (১৮ এপ্রিল) সকাল ১০টায় ধোপাজান নদী সদরগড় খালে এ ঘটনা ঘটে।

নিহত মিজানুর উপজেলার সুরমা ইউনিয়নের ইব্রাহিমপুর গ্রামের পশ্চিম পাড়ার মৃত আব্দুর রহিমের ছেলে। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ দুইজনকে আটক করেছে।

আটককৃতরা হলেন- একই ইউনিয়নের সদরগড় গ্রামের মৃত সজ্জাদ আলীর ছেলে মো. মালেক মিয়া (৫৫), গুলজার আলীর ছেলে মো. ছত্তার আলী (৩৫) ও মৃত মাছিম আলীল ছেলে মো. আব্দুল হাই (৪৯)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বৃহম্পতিবার সকালে ধোপাজান নদীর সদরগড় খালে ইব্রাহিমপুর গ্রামের রুহুল আমীনের ছেলে রেজা উদ্দিনের চারটি বালু ভর্তি বারকি নৌকা সদরগড় খালের পাড়ে নোঙর করা অবস্থায় দুবৃর্ত্তরা বেশ কয়েকজন মিলে ওই নৌকার মালিক রেজা উদ্দিনের নিকট চাঁদা দাবি করে। সে চাঁদা দিতে অস্বীকার করলে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এ সময় নদীর পাড়ে একটি রেস্টুরেন্টে বসা মিজানুর রহমান চিৎকার শুনে এগিয়ে গেলে ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে হত্যা করে।

তার মৃত্যুর সংবাদ শুনে স্থানীয়রা সদর মডেল থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে মডেল থানার অফিসার ইনচার্জ মো. শহীদুল্লাহর নেতৃত্বে পুলিশ সদস্যরা ধোপাজান নদীতে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠায়।

এ ঘটনায় পুলিশ দুই জনকে আটক করেছে। তবে তাৎক্ষনিক আটককৃতদের পরিচয় জানা যায়নি।

এ ব্যাপারে মডেল থানার অফিসার ইনচার্জ মো. শহীদুল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিজত করে জানান, পুলিশ এই হত্যাকাণ্ডের ঘটনাটি তদন্তে পুলিশ কাজ করছে বলে জানান।

Print Friendly, PDF & Email