সুনামগঞ্জে যুবলীগের ১ উপজেলা ও ২ পৌর আহ্বায়ক কমিটি বাতিল

0
157

বিশেষ প্রতিনিধি: সুনামগঞ্জ সদর উপজেলা, বিশ্বম্ভরপুর ও সুনামগঞ্জ পৌর যুবলীগের আহ্বায়ক কমিটি বাতিল ঘোষণা করা হয়েছে। বুধবার সন্ধ্যা ৬ টায় নবগঠিত জেলা আওয়ামী যুবলীগের সভায় কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ফজলুল হক আতিক এ ঘোষণা দেন। বুধবার বিকেলে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের রমিজ বিপনীস্থ কার্যালয়ে নবগঠিত জেলা যুবলীগের আহ্বায়ক খায়রুল হুদা চপলের সভাপতিত্বে এক সাধারণ সভায় যুবলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ফজলুল হক আতিক সুনামগঞ্জ সদর উপজেলা যুবলীগ, জেলার বিশ্বম্ভরপুর উপজেলা যুবলীগ ও সুনামগঞ্জ পৌর যুবলীগ দীর্ঘ দিন থেকে নিষ্ক্রিয় থাকার কারণ দেখিয়ে যুবলীগের এ ৩ টি আহ্বায়ক কমিটি বাতিল ঘোষণা করেন।

ফজলুল হক আতিক জানান, কেন্দ্রীয় নেতৃবৃন্দ সভায় জেলা যুবলীগের নবগঠিত আহ্বায়ক কমিটির সকল সদস্যে মতামাতের ভিত্তিতে ও এ ৩টি আহ্বায়ক কমিটিগুলো বাতিল ঘোষণা করা হয়।

উল্লেখ্য, গত ১৩ এপ্রিল যুবলীগের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক মো. হারুনুর রশীদ ২১ সদস্য বিশিষ্ট সুনামগঞ্জ জেলা যুবলীগের আহ্বায়ক কমিটি ঘোষণা করেন। এরআগে ২০১০ সালে ব্যারিস্টার এম এনামুল কবির ইমনকে জেলা যুবলীগের আহ্বায়ক করে বিগত ৫১ সদস্য বিশিষ্ট জেলা যুবলীগের আহ্বায়ক কমিটি গঠন করা হয়। কিন্তু ব্যরিস্টার ইমন গত ২৫ ফেব্রুয়ারি জেলা আওয়ামী লীগ সম্মেলনে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায়। গত ১৩ এপ্রিল সুনামগঞ্জ জেলা যুবলীগের নতুন আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।

Print Friendly, PDF & Email