সুনামগঞ্জ সমাজকল্যাণ সমিতি-কুয়েত’র পূর্ণাঙ্গ কমিটি গঠন

0
331

 

নিউজ ডেস্ক: কুয়েতে সুনামগঞ্জ সমাজকল্যাণ সমিতি’র ৯ সদস্য বিশিষ্ট কমিটির সম্মানিত ব্যক্তিবর্গের সমন্বয়ে গঠন করা হলো একটি পূর্ণাঙ্গ কমিটি। সুনামগঞ্জ দেশের একটি অন্যতম জেলা শহর, হাওর অধ্যুষিত এই জেলার হাওর থেকে প্রতি বছর কোটি কোটি টাকার মাছ এবং ধান উত্পাদন দেশের বৃহৎ জনগোষ্টির চাহিদা পূরণ করে চলেছে, সিলেট বিভাগের অনর্ভুক্ত এই জেলাটি। এই জেলার বহু লোকসংখ্যা ছড়িয়ে ছিটিয়ে রয়েছেন ইউরোপ, আমেরিকা, মধ্যপ্রাচ্যের দেশগুলো সহ বিশ্বের বিভিন্ন দেশে। তেমনই মধ্যপ্রাচ্যের খনিজ তেল সমৃদ্ধ দেশ কুয়েতও এই জেলার মানুষের একটি বৃহৎ অংশ রয়েছেন; সেখানে তারা নিজেদের ভাগ্যন্নয়নের পাশাপাশি গোটা দেশের অর্থনৈতিক উন্নয়নে বড় ভূমিকা রাখছেন এই জেলার কুয়েত প্রবাসীরা।

সম্প্রতি সুনামগঞ্জের কুয়েত প্রবাসীদের উদ্যোগে সমাজ এবং সমাজের মানুষের স্বার্থে ও সামাজিক সার্বিক উন্নয়নের লক্ষ্যে গঠন করা হয়েছে একটি সমাজকল্যাণ সমিতি।

রোববার রাত ৯ ঘটিকায় কুয়েত সিটিস্থ গুলশান হোটেলে সর্বজনাব ডা:ওয়ারিশ, ফেরদৌস খান, কাজী শফিক,কালা মিয়া,করম আলী, মির্জা চৌ:,আব্দুল জলিল,ছুরাব আলী মাষ্টার,আব্দুল কাহার ও আলাউদ্দিন এর উপস্থিতে মুরাদুজ্জামান চৌধুরীকে সভাপতি ও জনাব লেচু মিয়াকে সিনিয়র সহ সভাপতি, মিজানুর রহমানকে সাধারণ সম্পাদক ও জনাব নোমান আহমেদকে যুগ্ন সাধারণ সম্পাদক এবং জনাব নজরুল ইসলাম ও জনাব সিব্বির আহমেদকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে সুনামগঞ্জ সমাজকল্যাণ সমিতির কার্যকরী পরিষদ (২০১৫- ২০১৭) ঘোষিত হয়।

এদিকে সংগঠনের পক্ষ থেকে বলা হয়েছে, নবগঠিত সমিতির পরবর্তী আনুষ্ঠানিকতা ও সাংগঠনিক কার্যক্রমের সফল ও সার্থক করার লক্ষ্যে কুয়েত প্রবাসী সকল সুনামগঞ্জবাসীর সহযোগিতা আন্তরিকভাবে কামনা করা হয়েছে।

Print Friendly, PDF & Email