সুনামগঞ্জ সমাজকল্যাণ সমিতি কুয়েত’র আত্মপ্রকাশ উপলক্ষে প্রেসব্রিফিং

0
499

নিজস্ব প্রতিনিধি: সুনামগঞ্জ সমাজকল্যাণ সমিতি কুয়েত’র আত্মপ্রকাশ উপলক্ষে নবগঠিত সংগঠনের প্রেসব্রিফিং। সুনামগঞ্জ দেশের একটি অন্যতম জেলা শহর, হাওর অধ্যুষিত এই জেলার হাওর থেকে প্রতি বছর কোটি কোটি টাকার মাছ এবং ধান উত্পাদন দেশের বৃহৎ জনগোষ্টির চাহিদা পূরণ করে চলেছে, সিলেট বিভাগের অনর্ভুক্ত এই জেলাটি।

এই জেলার বহু লোকসংখ্যা ছড়িয়ে ছিটিয়ে রয়েছেন ইউরোপ, আমেরিকা, মধ্যপ্রাচ্যের দেশগুলো’সহ বিশ্বের বিভিন্ন দেশে। তেমনই মধ্যপ্রাচ্যের খনিজ তেল সমৃদ্ধ দেশ কুয়েতও এই জেলার মানুষের একটি বৃহৎ অংশ রয়েছেন; সেখানে তারা নিজেদের ভাগ্যন্নয়নের পাশাপাশি গোটা দেশের অর্থনৈতিক উন্নয়নে বড় ভূমিকা রাখছেন এই জেলার কুয়েত প্রবাসীরা।

সম্প্রতি সুনামগঞ্জের কুয়েত প্রবাসীদের উদ্যোগে সমাজ এবং সমাজের মানুষের স্বার্থে ও সামাজিক সার্বিক উন্নয়নের লক্ষ্যে গঠন করা হয়েছে একটি সমাজকল্যাণ সমিতি। রোববার নবগঠিত সুনামগঞ্জ সমাজকল্যাণ সমিতি কুয়েত তাদের একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করেছিল। এরই ধারাবাহিকতায় এবার ১৪ই অক্টোবর ২০১৫ ইং রোজ বুধবার কুয়েত সিটিস্থ গুলশান হোটেলে উক্ত সংগঠন আত্মপ্রকাশ উপলক্ষে এক প্রেসব্রিফিং করেছে নবগঠিত সংগঠনটি।

নবগঠিত সংগঠনের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজানের প্রাণবন্ত সঞ্চালনায় ও সংগঠনের সভাপতি মুরাদুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে মূল মঞ্চে অতিথি হিসেবে আসনগ্রহণ করেন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের বিশিষ্ট ব্যক্তিবর্গের মধ্যে আশরাক আলী ফেরদৌস, রাশেদ মোশাররফ পাঠান, আজাদ  মেম্বার, ইউনুছ মতিন, ডি.এম. ওয়ারিশ, করম আলী, কাজী শফিক, কালা মিয়া, মো: আলাউদ্দিন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মুরাদ চৌধুরী, ফয়েজুর রহমান ফয়েজ,বেলাল আহমেদ, আবু তাহের, মঈন উদ্দিন, ফরিদ হুসেন, জোহর আলী, দিলওয়ার হুসেন, মির্জা হুসেন চৌধুরী, মোহাম্মেদ সেলিম, সালিম উল্লাহ, ফারুক মিয়া, নুরুল আমিন, দেলওয়ার চৌধুরী, শফিক উদ্দিন, নুরুল হক, আব্দুল বাছিত, জসিম উদ্দিন, সুমন চৌধুরী, নজির হুসেন, ফয়জুল ইসলাম, জামিল আহমেদ, ময়নুল আল-ইসলাম, এস এম আব্দুল আহাদ প্রমুখ।

নবগঠিত সুনামগঞ্জ সমাজকল্যাণ সমিতি’র নেতৃবৃন্দরা সংগঠনটির আত্মপ্রকাশ-১০১ সদস্য পরিচিতি ও তাদের ভবিষ্যত পরিকল্পনা নিয়ে মূল্যবান বক্তব্য রাখেন।

উক্ত প্রেসব্রিফিং-এ সংবাদ মাধ্যম অনলাইন অগ্রদৃষ্টি মিডিয়া গ্রুপের (পত্রিকা প্রতিনিধি ও অনলাইন টিভি প্রতিনিধি) ইলেক্ট্রনিক মিডিয়া একুশে টিভি প্রতিনিধি (মঈন উদ্দিন সুমন) আর টিভি প্রতিনিধি (জালাল আহমেদ) দৈনিক ইয়াদ ও অগ্রদৃষ্টি’র আন্তর্জাতিক প্রতিনিধি ( আল-আমিন রানা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email