Home বিনোদন সেলিব্রেটিরাও ধর্ষণের শিকার

সেলিব্রেটিরাও ধর্ষণের শিকার

811
0

raped celebrity
ঢাকা: ধর্ষণের শিকার হয়েছিলেন যে সেলিব্রেটিরা এই তারকাদের ঝলমলে জীবন দেখে আমরা অভিভূত। পর্দায় তাদের প্রতিভায় মুগ্ধ। জীবনের নানা স্তরে সংগ্রাম এবং সফলতায় তাদের ভক্ত বনে যাই আমরা। তারা সবাই সেলিব্রিটি। এমনিতেই তাদের ব্যক্তিগত এবং পর্দার জীবন নিয়ে গসিপের অন্ত নেই। তার ওপর যদি সেলিব্রিটিরা নিজের একান্ত গোপন ও বিতর্কিত বিষয় নিয়ে সত্য কথা প্রকাশ করেন, তবে তা সাহসীকতার নামান্তর। এখানে জানুন এমন কয়েকজন সেলিব্রিটির কথা যারা জীবনে কোনো না কোনো সময় ধর্ষিত হয়েছিলেন এবং খোলামেলা তা স্বীকারও করেছেন।
১. পপ স্টার লেডি গাগা স্পষ্টভাবে বলেছিলেন যে তিনি ১৯ বছর বয়সে ধর্ষিত হয়েছিলেন। হাওয়ার্ড স্টার্নের রেডিও শো-তে এ কথা স্বীকার করেন ২৮ বছর বয়সী এই তারকা। ওই ঘটনার পর তাকে দৈহিক ও মানসিক সুস্থতার জন্য চিকিৎসাও নিতে হয়েছে। ২. ‘দ্য ফিউরি’ অভিনেতা শিয়া লিবিউফকে ধর্ষণ করেছেন এক নারী। লস অ্যাঞ্জেলস গ্যালারিতে চলছে একটি আর্ট শো। সেখানেই তিনি জানিয়েছেন যে, এ বছরের ভ্যালেন্টাইন ডে-তে এক নারী তাকে ধর্ষণ করেন।
৩. এক চ্যারিটি অনুষ্ঠানে জনপ্রিয় তারকা পামেলা অ্যান্ডারসন ধর্ষণের ভয়ংকর অভিজ্ঞতার বর্ণনা দেন। বাবা-মায়ের বাধ্য সন্তান ছিলেন তিনি। মাত্র ১২ বছর বয়সে গ্যাং রেপের শিকার হন এই তারকা।
৪. এ তালিকায় আছেন মেগা স্টার ম্যাডোনা। নিউ ইয়র্কে যখন আসেন, তখন শহরটি তাকে বুকে টেনে নেয়। কিন্তু এর সবকিছু ভালো ছিল না। পিঠে ছুরি ধরে ছাদে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয় তাকে।
৫. ব্রিটিশ মডেল ক্যাটি প্রাইসও এই ভয়ংকর অভিজ্ঞতা পেয়েছেন। এক আগন্তুক তাকে ধর্ষণ করেছিলেন। এ কথা শিকার করেছেন ফিউবার রেডিও স্টেশনের একটি অনুষ্ঠানে। তখন তার বয়স মাত্র সাত। তবে কে তাকে ধর্ষণ করেছিল তা তার খেয়াল নেই। ওই মানুষটিও কত বয়সের ছিল তা জানা নেই তার।
৬. অপরাহ উইনফ্রের মনে নেই বয়স কত ছিল, তবে ১০ থেকে ১৪ বছর বয়সের মাঝে তাকে ধর্ষণ করা হয়েছিল। এক অনুষ্ঠানে ডেভিড ল্যাটারম্যানের সঙ্গে কথা বলার সময় এসব কথা বলেন তিনি।
৭. ডেসপারেট হাউজওয়াইভস তারকা টেরি হ্যাচার মাত্র ৫ বছর বয়সে যৌন নির্যাতনের শিকার হওয়ার কথা জানান। তাকে ধর্ষণ করেছিলেন তারই আঙ্কেল। ৮. ১৯৮২ এর ‘টপ গান’ তারকা কেলি ম্যাকগিলসকে ছুরি ধরে ধর্ষণ করা হয়েছিল বলে নিজেই স্বীকার করেন।

Previous articleআমরা বন্ধ শিল্প কারখানা খুলে দিচ্ছি: শিল্পমন্ত্রী
Next articleইসলামী আন্দোলনের সমাবেশ শুরু