সৈয়দপুর যুবপরিষদ নর্থইষ্ট ইউকে কমিটি গঠিত

0
314

ইউকে: পুর্বঘোষিত ঘোষনা অনুযায়ী সান্ডারল্যান্ড বাংলাদেশী কমিউনিটি সেন্টারে সৈয়দপুর যুবপরিষদ নর্থইষ্ট ইউকে গঠণের লক্ষ্যে মঙ্গলবার দিবাগত রাত আলোচনা সভায় সভাপতিত্ব করেন সৈয়দ আজমান আলী ও পরিচালনা করেন মো: শাহিন আহমদ ও সৈয়দ জিয়াউল ইসলাম। কুরআান তেলাওয়াত করেন মো: জায়েদ খান। বক্তব্য রাখেন, শেখ ছোট মিয়া, সৈয়দ জয়নুল হক, সৈয়দ মারজানুল হক, মল্লিক শহিদ মিয়া, সৈয়দ শরীফ আহমদ ও সৈয়দ আহসান। নর্থইষ্টের সর্বস্তরের সৈয়দপুরের যুবকদের উপস্তিতিতে এক মিলন মেলায় পরিনত হয়। একটি সুন্দর, স্বাচ্ছন্দ্য ও পরিচ্ছন্ন আলোচনার মধ্য দিয়ে হাউসের সবার একমতের ভিত্তিতে সৈয়দপুর যুবপরিষদ আত্বপ্রকাশের জন্য ২৭ সদস্য বিশিষ্ট এক প্রতিনিদি দল গঠণ করা হয়।

তারা হলেন, সৈয়দ আজমান আলী, সৈয়দ জয়নুল হক, শেখ ছোট মিয়া, মল্লিক শহিদ মিয়া, সৈয়দ জিয়াউল ইসলাম, সৈয়দ মারজানুল হক,সৈয়দ জাবেদ আলি, সৈয়দ সিরাজুল ইসলাম, মো: মস্তাক কোরেশী, ফখরুল ইসলাম, মল্লিক শেকুল, সৈয়দ আবু মুছা আহছান,সৈয়দ জামাল মিয়া, সৈয়দ জাকির হোসেন,সৈয়দ লালসাদ,মো: মাছুম, মো: জায়েদ খান, সৈয়দ ময়নুল হোসেন,সৈয়দ আব্দু শহিদ, মো: খলিল মিয়া, মো: মিলন, সৈয়দ তোফায়েল, সৈয়দ আরজু, সৈয়দ মাছুম, সৈয়দ আনছার মিয়া,সৈয়দ ফয়জুল ইসলাম ও মো: শাহিন আহমদ। এই প্রতিনিদি দল যথাসময়ের মধ্যে একটি নতুন কমিটি হাউসকে উপহার দেন, প্রতিনিদি দলের পক্ষ থেকে সৈয়দ মারজানুল হক বহুল প্রত্যশিত কমিটি ঘোষণা করেন। নতুন কমিটিকে হাউসের পক্ষ থেকে করতালির মধ্য দিয়ে সমর্থন জানিয়ে স্বাগত জানানো হয়।

ধন্যবাদ জানিয়ে শুভেচ্ছা বক্তব্য রাখেন নবগঠিত নতুন কমিটির সভাপতি মো: মকসুদ কোরেশী, সাধারন সম্পাদক সৈয়দ হোমায়ুন রশিদ, সাংগঠনিক সম্পাদক মো: সহেল আহমদ ও কোষাধক্ষ্য সৈয়দ শাহিন আহমদ। দোয়া পাঠ করেন সৈয়দ জাবেদ আলী এবং মনসুন বিরিয়ানী পরিবেশন করা হয়। পরিশেষে সভাপতি সৈয়দ আজমান আলী নব গঠিত কমিটি কে শুভেচ্ছা জানিয়ে বলেন প্রবাসী যুবকদের এতদিনের প্রাণের দাবী পুর্নাঙ্গরুপ ধারন করেছে তাই অভিষেকের মাধ্যমে সৈয়দপুর বাসীকে আনন্দবার্তা জানান দিতে অনুরোদ করেন।

Print Friendly, PDF & Email