সৌদিতে দুর্ঘটনায় নিহতদের চারজনই কক্সবাজারের

0
323

91619_1কক্সবাজার: সৌদি আরবের পবিত্র মক্কা নগরীর জবল-ই নূর এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত পাঁচ বাংলাদেশির মধ্যে চারজনই কক্সবাজার জেলার সদর উপজেলার ঈদগাঁও এলাকার বাসিন্দা। বুধবার স্থানীয় সময় সকাল ৮টার দিকে সংঘটিত এই দুর্ঘটনায় দুইজন সৌদি নাগরিকসহ অন্তত সাতজনের মৃত্যু হয়েছে।
নিহতদের মধ্যে কক্সবাজারের ঈদগাঁও এলাকার চারজন হলেন- জালালাবাদ ইউনিয়নের মোহনভিলা এলাকার মৃত আমীর হোসেনের ছেলে মোহাম্মদ আলম, একই ইউনিয়নের মিয়াজী পাড়ার মৃত ইদ্রিসের ছেলে দুর্ঘটনাকবলিত গাড়ির চালক মোহাম্মদ আইয়ুব ও ইসলামাবাদ ইউনিয়নের চরপাড়ার নূর আহমদের ছেলে ফরিদুল আলম। নিহত অন্যজনের বিস্তারিত পরিচয় নিশ্চিত করা যায়নি।
একই দুর্ঘটনায় আহতদের মধ্যে রয়েছেন- জালালাবাদ ইউনিয়নের নাইক্ষ্যংদিয়ার বাহারছড়া এলাকার ফজল করিমের ছেলে মোহাম্মদ ইসলাম, নুরুল আজিমের ছেলে ও দুর্ঘটনাকবলিত গাড়ির হেলপার মোহাম্মদ জয়নাল।
দুর্ঘটনার এই খবর নিহতদের গ্রামের বাড়িতে পৌঁছলে হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয় বলে জানিয়েছেন স্থানীয় সংবাদকর্মীরা। স্বজনদের মৃত্যু সংবাদের পর থেকেই তাদের পরিবারের কান্নাররোল চলছে। তাদের কান্নায় এলাকার পরিবেশ ভারি হয়ে উঠেছে।
এদিকে, দুর্ঘটনায় নিহত মোহাম্মদ আলমের ভাই আবুল কালাম জানিয়েছেন, নিহতদের মধ্যে অধিকাংশই বৈধ ভিসাধারী।
তিনি স্থানীয় সাংবাদিকদের জানান, নিহতদের লাশ দেশে ফিরিয়ে আনতে প্রয়োজনীয় কাগজপত্র সংগ্রহে তারা ব্যস্ত রয়েছেন। এখনই বিস্তারিত কিছু জানাতে পারছেন না।
অন্যদিকে স্থানীয় সূত্র জানিয়েছেন, সড়ক দুর্ঘটনায় নিহতদের মধ্যে মোহাম্মদ আলম এক সন্তান, মোহাম্মদ আইয়ুব এক সন্তান এবং ফরিদুল আলম দুই সন্তানের বাবা।

Print Friendly, PDF & Email