স্বতন্ত্র প্রার্থীর কর্মীকে উলঙ্গ করে মারধর করলো আ’লীগ

0
114

নরসিংদী প্রতিনিধি: নরসিংদী পৌরসভার স্বতন্ত্র প্রার্থী এসএম কাইয়ুমের ৩ কর্মীকে আওয়ামী লীগের নৌকা মার্কার সমর্থকরা উলঙ্গ করে মারধর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। স্বতন্ত্র প্রার্থী এসএম কাইয়ুম জানিয়েছেন, নরসিংদীর কোর্ট এলাকায় প্রচারকাজে ব্যস্ত থাকার সময় আলমগীর ও শিশু মোল্লা নামে তার দুই জন কর্মীকে জোর করে অপহরণ করে নিয়ে যায় আওয়ামী লীগের নৌকা মার্কার লোকজন। তাকে ভেলানগর নৌকা মার্কার একটি ক্যাম্পে নিয়ে বেধড়ক মারধোর করে। তাদেরকে মোবাইল মার্কার পক্ষে নির্বাচন না করার জন্য শাষিয়ে দেয়।

একই দিন ইউএমসি জুটমিল এলাকায় কর্মরত খলিল নামে এক ভোট কর্মীকে নৌকা মার্কার লোকজন বেপরোয়া মারধোর করে। আহত অবস্থায় তাকে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়। এছাড়া নরসিংদী সরকারী কলেজে একজন ভোট কর্মীকে ধরে নৌকা মার্কার লোকজন ১০০ বার কান ধরে উঠা বসা করায়। এরপর তাকে উলঙ্গ করে তার ছবি তোলে লাথি মেরে মোবাইল মার্কার পক্ষে ইলেকশন না করার নির্দেশ দিয়ে ছেড়ে দেয়।

এব্যাপারে নরসিংদী সদর থানায় দুটি সাধারণ ডায়রী করা হয়েছে। নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আবুল কাসেম ঘটনার সত্যতা নিশ্চিত করছেন।

Print Friendly, PDF & Email