স্বাধীনতা দিবসে আ.লীগের কর্মসূচি

0
259

Logo A Ligue 01

নিজস্ব প্রতিবেদক: মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালনে দুই দিনের কর্মসূচি গ্রহণ করেছে আওয়ামী লীগ। সোমবার আওয়ামী লীগের দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কর্মসূচির কথা জানান।

কর্মসূচির মধ্যে রয়েছে- ২৬ মার্চ বৃহস্পতিবার সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে বঙ্গবন্ধু ভবন এবং কেন্দ্রীয় ও দেশব্যাপী দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন। সকাল ৬টায় জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী শ্রদ্ধার্ঘ্য অর্পণের পর দলীয়ভাবে শ্রদ্ধা নিবেদন। সকাল ৭টায় বঙ্গবন্ধু ভবনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ্য অর্পণ। এ ছাড়া সকাল ১১টায় টুঙ্গীপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন, মিলাদ ও দোয়া মাহফিল। টুঙ্গীপাড়ার কর্মসূচিতে আওয়ামী লীগের পক্ষে উপস্থিত থাকবেন সভাপতিম-লীর সদস্য ওবায়দুল কাদের, কার্যনির্বাহী সদস্য আবুল হাসানাত আব্দুল্লাহ, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, আন্তর্জাতিক সম্পাদক লেফটেন্যান্ট কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান, শ্রম ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজসহ অন্যরা।

২৭ মার্চ বিকেল সাড়ে ৩টায় রাজধানীর খামারবাড়িতে কৃষিবিদ ইনস্টিটিউশনে আলোচনাসভা হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগ সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আলোচনায় অংশ নেবেন দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও বিশিষ্ট ব্যক্তিগণ।

এসব কর্মসূচিতে আওয়ামী লীগ ও এর সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনসমূহের নেতা-কর্মী, সমর্থক, শুভানুধ্যায়ীসহ দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন দলের সাধারণ সম্পাদক এবং স্থানীয় সরকারমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম।

Print Friendly, PDF & Email