স্বামীর সহায়তায় স্ত্রীকে গণধর্ষণ!

0
284
ফাইল ছবি

বরিশাল: বরিশাল নগরীতে স্বামীর সহায়তায় স্ত্রীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় স্বামীসহ চারজনকে আসামি করে মামলা করেছেন ওই গৃহবধূ। গত বুধবার এ ঘটনার পর সোমবার বরিশাল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালে স্বামীসহ চারজনকে আসামি করে মামলা করেন ওই গৃহবধূ। বিচারক শেখ আবু তাহের অভিযোগ তদন্ত করে কোতয়ালী মডেল থানার ওসিকে প্রতিবেদন জমা দেয়ার নির্দেশ দিয়েছেন।
এছাড়াও বরিশাল শেরে-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের পরিচালক ও ওসিসি’র কো-অর্ডিনেটরকে গৃহবধূর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করে প্রতিবেদন ওসির কাছে পাঠানোর আদেশ দেয়া হয়েছে। মামলার আসামিরা হলেন, ওই গৃহবধূর স্বামী নগরীর ২৪নং ওয়ার্ডের বাসিন্দা ইউনুস খলিফা, একই এলাকার রিপন মাঝি, ইউনুসের চাচাতো ভাই লিটন খলিফা ও কবির খান।
আইনজীবী একেএম আমিনুল ইসলাম সেন্টু জানান, গত ১ মার্চ রাত ৮টায় ইউনুস তার স্ত্রীকে জরুরি কথা শোনার জন্য ঘরের পাশে জমিতে নেয়। সেখানে পূর্ব থেকে অবস্থানকারী রিপন ও লিটন গামছা দিয়ে ওই গৃহবধূর মুখ চেপে ধরে ও পা বেঁধে ফেলে। ভিকটিম অভিযোগ করেন, স্বামী ইউনুসের সহায়তায় তারা পর্যায়ক্রমে তাকে ধর্ষণ করে। এর পর গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ওই গৃহবধূকে শেরে-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়।

Print Friendly, PDF & Email