সড়ক দুর্ঘটনায় নিহত ৯

0
273

ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জের জাগীর এলাকায় বাস-ট্রাকের মুখোমুখি সংর্ঘষে ৪ যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছে ৭ জন। সোমবার রাত দেড়টার দিকে এই দুর্ঘটনাটি ঘটেছে।
পুলিশ জানায়, নড়াইল থেকে ছেড়ে আসা ঢাকাগামী সাদ পরিবহনের একটি বাস মানিকগঞ্জের জাগীর এলাকায় পৌঁছালে বিপরীতমুখি মালবাহী একটি ট্রাকের মুখোমুখি সংর্ঘষ ঘটে। এতে ঘটনাস্থলে ৩ জন নিহত হয়। দুর্ঘটনায় আহত ৮ জনকে হাসপাতালে নেয়ার পথে আরো একজনের মৃত্যু হয়। আহত বাকি ৭ জনকে মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ওদিকে, সিরাজগঞ্জে বাস ও সিএনজি চালিত অটোরিক্সার সংঘর্ষে অটোরিক্সার ৪ যাত্রী ও চালকসহ ৫ জনের মৃত্যু হয়েছে। আজ সকাল ৯টার দিকে পাবনা-নগরবাড়ি মহাসড়কের উল্লাপাড়া উপজেলার বোয়ালিয়া কবরস্থানের কাছে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, সলঙ্গা থানার রানীনগর এলাকার মৃত ছমেদ আলীর ছেলে আমজাদ হোসেন (৪৬), একই থানার তেলকুপি গ্রামের মৃত, শামসুল হকের ছেলে জাহাঙ্গীর মাষ্টার (২৫), দত্তকোশা গ্রামের আব্দুল মান্নানের ছেলে আশরাফুল ইসলাম (২৬), একই গ্রামের নুরুল ইসলামের ছেলে মাহমুদুল হাসান (৪০) ও অটোরিক্সার চালক দাদুনপুরের আব্দুল হাকিমের ছেলে বকুল হোসেন (২২)। এ ঘটনায় নিহত মাহমুদুলের স্ত্রী তানিয়া খাতুনও আহত হয়েছেন।
হাটিকুমরুল হাইওয়ে থানার উপ-পরিদর্শক আশরাফুল ইসলাম জানান, শাহজাদপুর থেকে রাজশাহীগামী নবীন বরণ পরিবহনের একটি বাস ঘটনাস্থলে পৌছলে একই দিক থেকে আসা হাটিকুমরুলগামী একটি অটোরিক্সা বাসটি ওভারটেক করার পর সামনে পড়লে বাস ও অটোরিক্সার সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিক্সার চালকসহ ৫ জনের মৃত্যু হয়। আহত তানিয়াকে উদ্ধারের পর স্থানীয় একটি ক্লিনিকে পাঠানো হয়েছে। বাস ও অটোরিক্সা আটক করা হয়েছে।

Print Friendly, PDF & Email