হাজি সেলিমের বিরুদ্ধে অস্ত্র প্রদর্শনের অভিযোগ খোকনের

0
195

SAYED KHUKON
ঢাকা: ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদের প্রার্থী হাজি সেলিমের বিরুদ্ধে প্রচার-প্রচারণা ও অস্ত্র প্রদর্শন করে প্রভাব বিস্তারের অভিযোগ তুলেছেন আওয়ামী লীগ সমর্থিত মেয়র পদপ্রার্থী সাঈদ খোকন। মঙ্গলবার দুপুর ১২টায় রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহের পর সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেন খোকন।
ঢাকার সাবেক মেয়র মোহাম্মদ হানিফের ছেলে সাঈদ খোকন বলেন, আমি লিখিতভাবে অভিযোগ দিয়েছি। নির্বাচনের সময়সীমা যেটা প্রচারণার রয়েছে, সেই সময়সীমার আগে যদি কেউ প্রচারণা করে কিংবা অস্ত্রশস্ত্র নিয়ে ভয়-ভীতি ও সন্ত্রাসের সৃষ্টি করে, একজন প্রার্থী হিসেবে অভিযোগ দাখিল করার অধিকার আমার রয়েছে। সেই অধিকারের পরিপ্রেক্ষিতে আমি লিখিতভাবে অভিযোগ দিয়েছি। আমি আশা করছি, নির্বাচন কমিশন বিষয়টি তদন্ত করে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।
সাঈদ খোকন আরো বলেন, আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আমার সম্পূর্ণরূপে আস্থা আছে। যদি কেউ অস্ত্রশস্ত্র নিয়ে গুন্ডামি করে, ডাকাতি করে কোনো কিছু করার চেষ্টা করে, আমার এই কমিশনের প্রতি একশ ভাগ আস্থা আছে, তারা অবশ্যই ব্যবস্থা নেবে।
এসময় ব্যক্তিগত নিরাপত্তার প্রয়োজনের কথা জানিয়ে বলেন, একজন প্রার্থী হিসেবে ব্যক্তিগত নিরাপত্তা চাওয়ার অধিকার আমার রয়েছে, সেটা অবশ্যই চাইব।

Print Friendly, PDF & Email