Home আঞ্চলিক হাতিয়ায় ডাকাত সন্দেহে গণপিটুনিতে ৪ জনকে হত্যা

হাতিয়ায় ডাকাত সন্দেহে গণপিটুনিতে ৪ জনকে হত্যা

383
0

 

নিউজ ডেস্ক: নোয়াখালীর জেলার দ্বীপ উপজেলা হাতিয়ায় ডাকাত সন্দেহে গণপিটুনিতে চারজনকে হত্যা করা হয়েছে। হাতিয়া থানার ওসি আনিসুল হক জানিয়েছেন শুক্রবার দিবাগত মধ্যরাতে উপজেলার বয়ারচর ইউনিয়নের চেয়ারম্যান ঘাট এলাকায় এই ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ সদস্যসহ আরো ৫ জন আহত হয়েছেন। রাত সাড়ে ১২টার দিকে চেয়ারম্যানঘাট এলাকায় এ ঘটনা ঘটে। নিহতদের বিস্তারিত নাম-পরিচয় জানানি।
স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে চট্টগ্রাম থেকে একটি বোটে করে ১০/১২ জন লোক হাতিয়ার চেয়ারম্যানঘাট এলাকায় আসে। এ সময় স্থানীয় লোকজন তাদের দেখে ডাকাত সন্দেহ হলে পুলিশে খবর দেয়। খবর পেয়ে চেয়ারম্যানঘাট পুলিশ ফাঁড়ির পুলিশ সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে ৪ জনকে আটক করে ফাঁড়িতে নিয়ে যায়। পরে আটককৃতদের জিজ্ঞাসাবাদ করলে বোটের মধ্যে আগ্নেয়অস্ত্র আছে বলে তারা স্বীকার করে।
তাদের দেয়া তথ্যমতে, পুলিশ পুনরায় বোটে অভিযান চালায়। এ সময় আটককৃতদের সঙ্গে আসা অন্যরা পুলিশ ফাঁড়িতে হামলা চালিয়ে ৩ পুলিশ সদস্যকে কুপিয়ে জখম করে ও সঙ্গীদের ছিনিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে স্থানীয় লোকজন বিষয়টি টের পেয়ে তাদের ধাওয়া করে এবং ৬ জনকে আটক করে গণপিটুনি দেয়। এতে ঘটনাস্থলে ৪ জন নিহত ও ২ জন আহতদের মধ্যে পুলিশ কনস্টবল ফজলুল হক (৫৫) ও গণপিটুনিতে আহত দু’জনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের মৃতদেহ নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

Previous articleবাতিল হল জগন্নাথপুর উপজেলা ছাত্রলীগের কমিটি
Next articleদেশের রাজনীতিতে ছাত্রদের ভূমিকা