১৭০টি ভোটকেন্দ্র দখলের পায়তারা ও ষড়যন্ত্র হচ্ছে: তাপস

0
377

ঢাকা : আসন্ন ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনে ঢাকা দক্ষিণ সিটির অন্তর্গত ১৭০টি ভোটকেন্দ্র দখলের পায়তারা ও ষড়যন্ত্র হচ্ছে বলে অভিযোগ করেছেন দক্ষিণে আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। বৃহস্পতিবার দুপুরে রাজধানীর গোপীবাগের ব্রাদার্স ক্লাব চত্বর থেকে শেষ দিনের মতো প্রচার-প্রচারণা ও গণসংযোগ শুরুর সময় তিনি এ অভিযোগ করেন।

শেখ ফজলে নূর তাপস বলেন, আগামী ১ ফেব্রুয়ারি নির্বাচনের মাধ্যমে ঢাকাবাসী নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকেসহ কাউন্সিলর প্রার্থীদের জয়যুক্ত করবে। আমরা উন্নত ঢাকা গড়ার লক্ষ্যে ইশতেহারে যে রূপরেখা দিয়েছি, তা ঢাকাবাসী স্বতস্ফূর্তভাবে গ্রহণ করেছে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তাপস বলেন, আমাদের এই প্রাণের ঢাকা, যে ঢাকাকে আমরা ভালবাসি, এই ঢাকাকে উন্নত ঢাকা হিসেবে গড়ার এটাই সুযোগ আগামী পহেলা ফেরুয়ারি।

তিনি বলেন, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচন একটি স্থানীয় সরকার নির্বাচন। তাই দলমত নির্বিশেষে ঢাকাবাসীর কাছে আবেদন করবো- আপনারা ভোটকেন্দ্রে উপস্থিত হবেন। একজন ভোটার হিসেবে ভোটাধিকার প্রয়োগ করে একজন দক্ষ ও যোগ্য ব্যক্তিকে আপনারা নির্বাচিত করবেন।

ব্যারিস্টার তাপস বলেন, আপনাদের প্রতিটি ভোট আমাদের কাছে আমানত। উন্নত ঢাকা গড়ার লক্ষ্যে কাউন্সিলরসহ আমরা একাগ্রতা, সততা ও নিষ্ঠার সাথে নির্বাচিত হয়ে আপনাদের সেবায় কাজ করবো।

Print Friendly, PDF & Email