৩শ বোতল ফেন্সিডিলসহ সচিবের গাড়ি আটক

0
226

 

কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লার চান্দিনায় জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিবের গাড়ি থেকে ৩শ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে হাইওয়ে পুলিশ। শনিবার সকাল সাড়ে ৭টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা উপজেলাধীন খাদঘর নামক এলাকায় অভিযান চালিয়ে ‘গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জনপ্রশাসন মন্ত্রণালয়’ স্টিকার সম্বলিত একটি প্রাইভেটকার (ঢাকামেট্রো-গ-৩৭-০৩৬৮) থেকে এসব ফেন্সিডিল উদ্ধার করা হয়।

ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির এএসআই মিজানুর রহমান জানান, সিনিয়র সহকারী সচিব মো. আব্দুল্লাহ হাক্কানির ব্যক্তিগত প্রাইভেট কারে (ঢাকা মেট্রো গ-৩৭-০৩৬৮) করে তার চালক বাশার (৩২) কুমিল্লার ব্রাক্ষ্মণপাড়া উপজেলা থেকে ফেনসিডিল নিয়ে ঢাকা আসছিল।

প্রাইভেট কার চান্দিনা উপজেলার মাদারিয়া এলাকায় এলে পুলিশ তা থামানোর সংকেত দেয়। এ সময় বাশার গাড়ি না থামিয়ে দ্রুত গতিতে চালিয়ে যায়। পরে খাদগড়া এলাকায় পুলিশ প্রাইভেট কার থামিয়ে ৩০০ বোতল ফেনসিডিলসহ বাশারকে আটক করে।

তবে এ সময় সিনিয়র সহকারী সচিব গাড়িতে ছিলেন না। এ সময় গাড়িতে থাকা সিনিয়র সহকারী সচিবের সিল, ভিজিটিং কার্ড পাওয়া গেছে।

দাউদকান্দি হাইওয়ে থানার ওসি জুবায়েত হোসেন জানান, গাড়িটি আটক করার পর এর মালিক জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সহকারি সচিব আব্দুল্লাহ হাক্কানীর সঙ্গে ফোনে যোগাযোগ করা হয়েছে। তিনি গাড়ির মালিকানা স্বীকার করেছেন। তবে মাদকের চালন সম্পর্কে তিনি কিছুই জানেন না বলে দাবি করেছেন। এ ব্যাপারে চান্দিনা থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করার প্রস্তুতি চলে বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email