৩ মেয়েকে গলাকেটে হত্যা করল বাবা

0
133

Coxbazar
কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের চকরিয়ায় নিজের তিন মেয়েকে গলাকেটে হত্যা করেছেন তাদের বাবা আবদুল গণি (৪২)। উপজেলার বদরখালী ইউনিয়নের চৌধুরীপাড়ায় শুক্রবার ভোর ৫টার দিকে এ ঘটনা ঘটে। নিহতরা হল— আয়েশা বেগম (১১), শিউলী জান্নাত (৭) ও তহুরা জান্নাত (২)।
বদরখালী ইউয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এ কে এম ইকবাল বদরী জানান, আবদুল গণি প্রায়ই তার স্ত্রী ফাতেমা বেগমকে (৩৫) শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করতেন। এ কারণে স্ত্রী মাঝে মাঝেই বাবার বাড়িতে চলে যেতেন। এ নিয়ে দীর্ঘদিন ধরে তাদের মধ্যে পারিবারিক কলহ চলছিল। বৃহস্পতিবার স্থানীয় ইউনিয়ন পরিষদে তাদের মাঝে মীমাংসার জন্য সালিশী বৈঠক হয়। এ বৈঠকে কোনো সুরাহা না হওয়ায় রাতে স্ত্রী তার স্বামীর নির্যাতনের ভয়ে বাবার বাড়ি চলে যান।
তিনি জানান, রাতে পবিবারে সবাই খাবার শেষে ঘুমিয়ে পড়েন। পরে ভোর ৫টার দিকে আবদুল গণি ঘুমন্ত মেয়েদের একে একে গলাকেটে হত্যা করে পালিয়ে যান।
চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রভাষ চন্দ্র ধর দ্য রিপোর্টকে জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পুলিশ লাশ তিনটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

Print Friendly, PDF & Email