৫ জানুয়ারি আমাদের, অন্য কাউকে মাঠে নামতে দেবো না: কামরুল

0
314

Kamrul 04
ঢাকা: বিএনপি-জামায়াত নেতৃত্বাধীন ২০ দলীয় জোটকে হুঁশিয়ারি দিয়ে খাদ্যমন্ত্রী এডভোকেট কামরুল ইসলাম বলেছেন, ১৪ দলকে সঙ্গে নিয়ে আগামী ৫ জানুয়ারি গণতন্ত্রের বিজয় দিবস পালন করবো আমরা। ওই দিনটি আমাদের, সেই দিন কেউকে মাঠে নামতে দেবো না। মাঠ থাকবে আমাদের দখলে। শনিবার সকালে ২৩ বঙ্গবন্ধু এভিনিউতে ঢাকা মহানগর ১৪ দলের এক বর্ধিত সভায় তিনি এ কথা বলেন। আগামী ৫ জানুয়ারি গণতন্ত্রের বিজয় দিবসের কর্মসূচি সফল করার লক্ষ্যে এ বৈঠকের আয়োজন করা হয়।
বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, দয়া করে ৫ জানুয়ারি মাঠে নামার চেষ্টা করবেন না। সংঘাতের পরিস্থিতি তৈরি করবেন না। কোনো ধরনের সংঘাত হলে তার দায়ভার বিএনপির উপর বর্তাবে। প্রতিটি নির্বাচনী এলাকায় আমাদের নেতাকর্মীরা মাঠে থাকবে। কোনো নাশকতা করার চেষ্টা করলে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কঠোর ব্যবস্থা নিবে।
৩১ ডিসেম্বর খালেদা জিয়ার সংবাদ সম্মেলনের সমালোচনা করে কামরুল বলেন, ওই দিন খালেদা জিয়া যে ভাষায় কথা বলেছেন, প্রকৃত পক্ষে তিনি এরকম নরম সুরে কথা বলেন না।তার এ বক্তব্য একটা আইওয়াস ছাড়া কিছুই নয়।
দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী ও ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, খালেদা পুত্র অনেক অন্যায় করেছে। ছেলের পক্ষ থেকে মা ক্ষমা চাইলে বাংলার জনগণ ক্ষমা করে দিতে পারে। তাহলে তাদেরকে সভা সমাবেশও করতে দিতে পারে। না হলে বাংলার মানুষ তাদের বিরুদ্ধে কঠিন সিদ্ধান্ত নেবে।
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে উদ্দেশ্য করে মায়া বলেন, বিজয় দিবস উপলক্ষে ঢাকায় ১১৬ টি পয়েন্টে ঢাকাবাসীর অবস্থান থাকবে। আপনারা মাঠে নামবেন কীভাবে? কোনো দফা-টফা দিয়ে কাজ হবে না। দফা একটাই আপনি ভালো হয়ে যান।আপনি হলেন জঙ্গিবাদ জামায়াতের আমির। এ ছাড়া আপনার কোনো অস্থিত নেই।
মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার সভাপতিত্বে এ সময় আরো উপস্থিত ছিলেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, প্রচার সম্পাদক আব্দুল হক সবুজ, দপ্তর সম্পাদক শহিদুল ইসলাম মিলনসহ নগর ১৪ দলের নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email