আশুলিয়ায় বৃক্ষরোপণ কর্মসূচী পালন

0
622
blank
blank

নিজস্ব প্রতিবদেক: পরিবেশের ভারসাম্য রক্ষা ও দূষণমুক্ত সবুজ পরিবেশ তৈরিতে লায়ন্স ক্লাবস ঢাকা গুলশান এলিট, ঢাকা বারিধারা, বিএসবি ফাউন্ডেশন, ঢাকা সেকেন্ড সেঞ্চুরি ও ময়মনসিংহ গ্রেটারের উদ্যোগে সাভারের আশুলিয়ায় বৃক্ষরোপণ কর্মসূচী পালন করা হয়েছে। সোমবার (৫ আগস্ট) দুপুরে বীজ, চারাগাছ ও ফলবান বৃক্ষরোপণ করে কর্মসূচীর উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনালের জেলা গভর্নর লায়ন মোহাম্মদ ফখরুদ্দিন (পিএমজেএফ)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনালের প্রথম ভাইস জেলা গভর্নর লায়ন কামরুন নাহার (পিএমজেএফ), দ্বিতীয় ভাইস জেলা গভর্নর লায়ন জালাল আহমেদ, সেকেন্ড সেঞ্চুরি অ্যাম্বাসেডর ও বিএসবি-ক্যামব্রিয়ান এডুকেশন গ্রুপের চেয়ারম্যান লায়ন এম. কে. বাশার (পিএমজেএফ), ও রিজিওন চেয়ারপার্সন ও বিএসবি-ক্যামব্রিয়ান এডুকেশন গ্রুপের ভাইস চেয়ারম্যান অ্যাড. লায়ন খন্দকার সেলিমা রওশন প্রমুখ। এছাড়াও কর্মসূচিতে লায়ন্স ক্লাবের অন্যান্য লায়নবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন, পরিবেশের ভারসাম্য রক্ষায় গাছ লাগানোর বিকল্প নেই। তাই বৃক্ষরোপণে সব শ্রেণি পেশার মানুষকে এগিয়ে আসতে হবে।

বাংলাদেশ সময়: ১৫৫৭ ঘণ্টা, আগস্ট ০৫, ২০১৯