ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

0
461
blank
blank

টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের কালিহাতী উপজেলার নাগবাড়ী ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে গৃহবধূ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। অভিযুক্ত ওই চেয়ারম্যানের নাম মাকসুদুর রহমান মিল্টন সিদ্দিকী। মঙ্গলবার (১৪ মার্চ) বিকেলে ওই গৃহবধূকে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালের গাইনি বিভাগে ভর্তি করা হয়েছে।
ওই গৃহবধূ কান্নাজড়িত কণ্ঠে অভিযোগ করেন, তাদের বাড়ির সীমানা নিয়ে প্রতিবেশীর সঙ্গে বিরোধ চলছে। ওই বিরোধ নিষ্পতিতে মধ্যস্থতা করেন ইউপি চেয়ারম্যান মাকসুদুর রহমান। তিনি পক্ষে রায় দেওয়ার কথা বলে তাকে ইউনিয়ন পরিষদে ডেকে পাঠান। পরে কালিহাতীতে মীমাংসা হবে এমন কথা বলে চেয়ারম্যানের সহযোগী মনির মোটরসাইকেলে উঠিয়ে উপজেলার এলেঙ্গা রিসোর্টে নিয়ে গিয়ে ধর্ষণ করে। পরে চেয়ারম্যানের সহযোগী মনির আবার তাকে মোটরসাইকেলে করে উপজেলার চারান এলাকায় ফেলে রেখে যায়। পরে স্বজনরা আহত অবস্থায় তাকে উদ্ধার করে টাঙ্গাইল মেডিকেল কলেজে ভর্তি করে।
গৃহবধূর মা জানান, প্রায় চার বছর আগে পাশের গ্রামে মেয়েটির বিয়ে হয়। সালিশ-মীমাংসা করার কথা বলে ইউপি চেয়ারম্যান তার মেয়েকে ধর্ষণ করেছেন। তিনি এ ঘটনার সুষ্ঠু বিচার চান।
নাগবাড়ী ইউনিয়নের ১নং ওয়ার্ডের সদস্য আ. হালিম জানান, অভিযুক্ত চেয়ারম্যান এর আগেও এ রকম কাজ করেছেন। তিনি ক্ষমতাবান হওয়ায় সব ঘটনা ধামাচাপা দিয়েছেন।
এ বিষয়ে অভিযুক্ত ইউপি চেয়ারম্যান মাকসুদুর রহমান মিল্টন সিদ্দিকী বলেন, এ অভিযোগ সত্য নয়। এটি তার বিরুদ্ধে ষড়যন্ত্র বলেও জানান তিনি।
এ বিষয়ে পুলিশ সুপার মাহবুব আলম জানান, ওই ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে রাতেই কালিহাতী থানায় মামলা হয়েছে। বিষয়টি গোয়েন্দা পুলিশ তদন্ত করছে। খুব তাড়াতাড়ি এ ঘটনার সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনা হবে বলেও তিনি জানান।